shono
Advertisement

নর্দমায় পড়ে থাকা বৃদ্ধার কাছে নগদ ৬৪ হাজার টাকা! শোরগোল তমলুকে

ব্যাপারটা কী?
Posted: 06:00 PM Dec 31, 2023Updated: 06:00 PM Dec 31, 2023

সৈকত মাইতি, তমলুক: নর্দমায় পড়ে থাকা মানসিক ভারসাম্যহীন বৃদ্ধার কাছে নগদ ৬৪ হাজার টাকা! ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক শোরগোল পূর্ব মেদিনীপুরের তমলুকে (Tamluk)। কোথা থেকে এল এত টাকা? সঙ্গে নিয়েই বা ঘুরছিলেন কেন? তা নিয়ে দানা বেঁধেছে রহস্য।

Advertisement

জানা গিয়েছে, রবিবার সকালে পূর্ব মেদিনীপুরের তমলুকের হাসপাতাল মোড় এলাকায় নর্দমায় এক বৃদ্ধাকে পড়ে থাকতে দেখেন স্থানীয় টোটোচালকেরা। সঙ্গে সঙ্গে তাঁকে নর্দমা থেকে তোলার ব্যবস্থা করা হয়। তখন দেখা যায়, বৃদ্ধার শরীরে কোনও কাপড় নেই। সঙ্গে সঙ্গে সেখানে থাকা টোটো থেকে কাপড় নিয়ে মহিলার গায়ে জড়িয়ে দেওয়া হয়। বৃদ্ধাকে তুলে রাস্তার পাশেই শোয়ানো হয়। এর পর টোটো চালকরা যে যার বাড়ি চলে যান। ফিরে আসার পর বৃদ্ধার কাপড়ের মধ্যে থেকে উদ্ধার হয় টাকার বান্ডিল।

[আরও পড়ুন: অবসর গ্রহণের পরই নতুন দায়িত্বে হরিকৃষ্ণ দ্বিবেদী, আর্থিক উপদেষ্টা পদে নিয়োগ মুখ্যমন্ত্রীর]

ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে টোটোচালকদের মধ্যে। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় থানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে বৃদ্ধার সঙ্গে থাকা টাকা গোনে। মেলে মোট ৬৪ হাজার ১৫ টাকা। কীভাবে এত টাকা এল বৃদ্ধার কাপড়ে? এই টাকা কি সত্যিই বৃদ্ধার? জানার চেষ্টা করা হচ্ছে। এদিকে বৃদ্ধাকে বৃদ্ধাশ্রমে রাখার আর্জি জানিয়েছেন টোটোচালকরা।

[আরও পড়ুন: SSKM-এ মুখ্যমন্ত্রীর অস্ত্রোপচার নিয়ে ‘মিথ্যাচার’ শুভেন্দুর, কড়া জবাব দিল তৃণমূল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement