shono
Advertisement
BJP Worker Death

ভোটের বাংলায় বিজেপি কর্মীর রহস্যমৃত্যু, খুনের অভিযোগে সরব গেরুয়া শিবির

Published By: Tiyasha SarkarPosted: 07:13 AM Apr 26, 2024Updated: 09:09 AM Apr 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের বাংলায় (Lok Sabha Election 2024) বিজেপি কর্মীর রহস্যমৃত্যু। একদিন নিখোঁজ থাকার পর বৃহস্পতিবার গভীর রাতে পূর্ব মেদিনীপুরের ময়না থেকে উদ্ধার বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ (BJP Worker Death) । ঘটনাকে কেন্দ্র করে তুমুল শোরগোল এলাকায়। বিজেপির অভিযোগ, ওই যুবককে খুনের পর প্রমাণ লোপাটের জন্য দেহ ঝুলিয়ে দেওয়া হয়েছে।

Advertisement

জানা গিয়েছে, মৃত ওই বিজেপি কর্মীর নাম দীনবন্ধু মিদ্যা। তাঁর বাড়ি ময়নার বাকচার গোড়ামহল গ্রামে। পরিবার সূত্রে খবর, বুধবার বাড়ি থেকে বেরনোর পর আর ফেরেননি দীনবন্ধু। বিভিন্ন জায়গায় করা হলেও লাভ হয়নি। পরবর্তীতে বৃহস্পতিবার গভীর রাতে বাড়ির অদূরে পানের বরজে যুবকের ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয়রী। তড়িঘড়ি খবর দেওয়া হয় থানায়। পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য। বিজেপির দাবি, এই ঘটনা আত্মহত্যা নয়। তাঁদের কর্মীকে খুন করে প্রমাণ লোপাটের জন্য দেহ ঝুলিয়ে দেওয়া হয়েছে। পুলিশের তরফে জানানো হয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই মৃত্যুর কারণ স্পষ্ট হবে।

[আরও পড়ুন: দ্বিতীয় দফা ভোট LIVE UPDATE: নির্বাচনের আগের রাতে দার্জিলিংয়ে উদ্ধার বিপুল নগদ, আটক BJP’র জোটসঙ্গী নেতার গাড়ি]

গতবছর বিজেপি কর্মীর দেহ উদ্ধারকে কেন্দ্র করে উত্তাল হয়ে উঠেছিল পূর্ব মেদিনীপুরের ময়না। অভিযোগ ছিল, বিজেপি নেতাকে ডেকে নিয়ে গিয়ে খুন করেছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। রাতে বাড়ি থেকে কিছুটা দূরে উদ্ধার হয় তাঁর দেহ। এই ঘটনায় এনআইএ তদন্তের নির্দেশ দিয়েছে আদালত। লোকসভা ভোটের মরশুমে ফের ময়নায় বিজেপি কর্মীর মৃত্যুতে চাঞ্চল্য।

[আরও পড়ুন: যাদবপুরের পর নয়া উপাচার্য পেল গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়, কাকে বাছল রাজভবন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভোটের বাংলায় বিজেপি কর্মীর রহস্যমৃত্যু। একদিন নিখোঁজ থাকার পর বৃহস্পতিবার গভীর রাতে পূর্ব মেদিনীপুরের ময়না থেকে উদ্ধার বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ।
  • ঘটনাকে কেন্দ্র করে তুমুল শোরগোল এলাকায়।
  • বিজেপির অভিযোগ, ওই যুবককে খুনের পর প্রমাণ লোপাটের জন্য দেহ ঝুলিয়ে দেওয়া হয়েছে।
Advertisement