shono
Advertisement

অভাবের জেরে দেনায় জর্জরিত! অবসাদে চরম সিদ্ধান্ত নদিয়ার কামারের

কান্নায় ভেঙে পড়েছে পরিবার।
Posted: 05:43 PM Jan 04, 2024Updated: 05:43 PM Jan 04, 2024

সঞ্জিত ঘোষ, নদিয়া: অনটন নিত্যসঙ্গী। অবসাদে চরম সিদ্ধান্ত নিলেন এক কামার। গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী প্রৌঢ়। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে নদিয়ার (Nadia) শান্তিপুর ব্লকের আর বলদা গ্রামে। কান্নায় ভেঙে পড়েছে গোটা পরিবার।

Advertisement

জানা গিয়েছে, মৃতের নাম গণেশ কর্মকার। তাঁর বয়স ৫২ বছর। পেশায় কামার। নদিয়ার শান্তিপুর ব্লকের আর বলদা গ্রামের বাসিন্দা তিনি। বাড়ির পাশেই দোকান গণেশের। পরিবার সূত্রে খবর, দীর্ঘক্ষণ দেখা না পেয়ে তাঁরা দোকানে যান। সেখানেই ঝুলন্ত অবস্থায় মেলে গণেশ। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।

[আরও পড়ুন: ‘টুম্পা সোনা’র পর এবার ‘ডিম পাউরুটি’, ব্রিগেড ভরাতে নয়া প্যারোডিতে ভরসা বাম যুবদের]

পরিবার সূত্রে খবর, বহুবছর ধরে ওই ব্যক্তি কামারের কাজ করতেন। বর্তমানে উপার্জন হয় না বললেই হয়। একটা সময়ে আয় ভালো থাকলেও এখন রোজগার নেই। যার জেরে বিভিন্ন জায়গায় ধারদেনায় জড়িয়ে পড়েছিলেন গণেশ। যার জেরে মানসিক অবসাদে ভুগছিলেন ওই প্রৌঢ়। সূত্র মারফত জানা গিয়েছে, আগেও দুবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন। কিন্তু সফল হননি। এবার শেষরক্ষা হল না। এই ঘটনায় ভেঙে পড়েছে গোটা পরিবার। বৃহস্পতিবার মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রানাঘাট পুলিশ মর্গে পাঠায় শান্তিপুর থানার পুলিশ।

[আরও পড়ুন: জিআই তকমায় উজ্জ্বল কালোনুনিয়া চাল থেকে কড়িয়াল শাড়ি, বাংলার মধু-টাঙ্গাইল-গরদকেও স্বীকৃতি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement