shono
Advertisement

সাতসকালে পুরুলিয়ায় হুড়মুড়িয়ে ভেঙে পড়ল মাংসের দোকান, জখম ৫

আহতরা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন। The post সাতসকালে পুরুলিয়ায় হুড়মুড়িয়ে ভেঙে পড়ল মাংসের দোকান, জখম ৫ appeared first on Sangbad Pratidin.
Posted: 12:30 PM Jun 28, 2020Updated: 12:48 PM Jun 28, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাতসকালে মর্মান্তিক দুর্ঘটনা পুরুলিয়ার (Purulia) রঘুনাথপুরের চেলিয়ামা গ্রামে। ভিড়ে ঠাসা বাজারে আচমকা হুড়মুড়িয়ে ভেঙে পড়ল মাংসের দোকান। ধ্বংসস্তূপের নিচে চাপা পড়েন দোকানের ৩ কর্মচারী। আহত হয়েছেন দুই ক্রেতাও।

Advertisement

রবিবার মানেই মাংসের দোকানে লম্বা লাইন। আজও তার অন্যথা হয়নি। সকাল থেকেই পুরুলিয়ার রঘুনাথপুরের ওই মাংসের দোকানের সামনে ভিড় করেছিলেন ক্রেতারা। জমজমাট ছিল গোটা বাজার। আচমকাই কানে যায় বিকট শব্দ। নজরে পড়ে হুড়মুড়িয়ে ভেঙে পড়েছে ওই মাংসের দোকানের দেওয়াল। দোকানের দেওয়ালের নিচে চাপা পড়ে যান ৩ জন। আহত হন দুই ক্রেতা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ আধিকারিকরা।

[আরও পড়ুন: কথা রাখলেন দেব, রাশিয়া থেকে পড়ুয়ারা কলকাতায় ফিরলেন সাংসদের উদ্যোগে]

তড়িঘড়ি শুরু হয় উদ্ধার কাজ। ধ্বংসস্তূপের নিচ থেকে উদ্ধার করা হয় ৩ কর্মচারীকে। এরপরই ক্রেতা ও কর্মী-সহ মোট ৫ আহতকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সূত্রের খবর, তাঁদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। কিন্তু কী কারণে আচমকা ভেঙে পড়ল দোকান? তা জানার চেষ্টা করছে পুলিশ।

[আরও পড়ুন: মৃত্যুর আগে রিপোর্ট নেগেটিভ, পরে করোনা পজিটিভ! হতবাক রোগীর পরিবার]

The post সাতসকালে পুরুলিয়ায় হুড়মুড়িয়ে ভেঙে পড়ল মাংসের দোকান, জখম ৫ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার