shono
Advertisement
Belgharia

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ার শাস্তি! বেলঘড়িয়ায় মাঝরাস্তায় নাবালিকাকে এলোপাথাড়ি কোপ যুবকের

অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Published By: Tiyasha SarkarPosted: 06:32 PM Sep 04, 2024Updated: 06:32 PM Sep 04, 2024

অর্ণব দাস, বারাসত: প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ার জের। স্কুল থেকে ফেরার পথে প্রকাশ্য রাস্তায় নাবালিকাকে কোপাল যুবক। ঘটনাকে কেন্দ্র করে প্রবল শোরগোল বেলঘড়িয়ার প্রফুল্লনগরে। বেলঘড়িয়া এক্সপ্রেসওয়ে অবরোধ করে উত্তেজিত জনতা। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। সাগর দত্ত মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন নাবালিকা।

Advertisement

জানা গিয়েছে, ধৃতের নাম অভিজিৎ দত্ত। বেলঘড়িয়ার প্রফুল্লনগরের বাসিন্দা তিনি। আক্রান্ত নাবালিকা খালসা মডেল স্কুলের নবম শ্রেণির ছাত্রী। বুধবার বিকেলে মায়ের সঙ্গে স্কুল থেকে ফিরছিলেন নাবালিকা। আচমকা এসে হাজির হয় অভিজিৎ দত্ত নামে ওই যুবক। ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি ওই নাবালিকাকে কোপাতে থাকে সে। রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়ে ছাত্রী। তাকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন ছাত্রীর মা। ঘটনাকে কেন্দ্র করে প্রবল উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। উত্তেজিত জনতা ধরে ফেলে অভিযুক্তকে। খবর দেওয়া হয় বেলঘড়িয়া থানায়। পুলিশ গিয়ে অভিযুক্তকে গ্রেপ্তারের পাশাপাশি অস্ত্রটি বাজেয়াপ্ত করে।

[আরও পড়ুন: বিহারে গানের অনুষ্ঠানে মাত্রাছাড়া ভিড়, দর্শক-সহ হুড়মুড়িয়ে ভাঙল ছাদ, প্রকাশ্যে ভয় ধরানো ভিডিও


কিন্তু কেন এই হামলা? জানা গিয়েছে, আক্রান্ত নাবালিকাকে প্রেমের প্রস্তাব দিয়েছিল অভিযুক্ত অভিজিৎ। কিন্তু নাবালিকা প্রত্যাখ্যান করে। তাতেই ক্ষেপে যায় যুবক। প্রতিশোধ নিতে ছক কষতে শুরু করে। এর পরই পরিকল্পনামাফিক এই হামলা বলে খবর। তবে এর নেপথ্যে অন্য কোনও রহস্য রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: দেশে সবচেয়ে দুর্নীতিগ্রস্ত রেলকর্মীরা! সিভিসির পরিসংখ্যানে উঠছে একাধিক প্রশ্ন

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ার জের।
  • স্কুল থেকে ফেরার পথে প্রকাশ্য রাস্তায় নাবালিকাকে কোপাল যুবক।
  • ঘটনাকে কেন্দ্র করে প্রবল শোরগোল বেলঘড়িয়ার প্রফুল্লনগরে।
Advertisement