shono
Advertisement

প্রেমিকাকে নিয়ে পালিয়েছে বিবাহিত দাদা! রাগে ভাইপোকে অপহরণ করে ‘খুন’যুবকের, উত্তপ্ত মন্তেশ্বর

গ্রেপ্তার অভিযুক্ত।
Posted: 01:38 PM Sep 09, 2022Updated: 01:38 PM Sep 09, 2022

অভিষেক চৌধুরী, কালনা: বাগুইআটি কাণ্ডের (Baguiati Twin Murder) ছায়া পূর্ব বর্ধমানের মন্তেশ্বরে (Manteswar)। এবার স্কুল ছাত্রকে অপহরণ ও খুনের অভিযোগ উঠল কাকার বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত পরিস্থিতি মন্তেশ্বরের পাটকেলডাঙা এলাকায়। ইতিমধ্যেই পড়ুয়ার দেহ উদ্ধার করেছে পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে। নেপথ্যে উঠে এসেছে সম্পর্কের টানাপোড়েনের তত্ত্ব।

Advertisement

জানা গিয়েছে, মৃত ছাত্রের নাম বেলোয়ার হোসেন শেখ ওরফে আসিফ। পূ্র্ব বর্ধমানের মন্তেশ্বর থানা এলাকার পাটকেলডাঙার বাসিন্দা ৯ বছরের ওই খুদে। অন্যান্যদিনের মতোই বৃহস্পতিবার স্কুলে গিয়েছিল সে। এরপর আর বাড়ি ফেরেনি। স্বাভাবিকভাবেই খোঁজ খবর শুরু হয়। কোথাও হদিশ মেলেনি খুদের। তবে স্কুলের তরফে জানানো হয়, ছাত্রটির সঙ্গে দেখা করতে গতকাল নাকি বেশ কয়েকবার স্কুলে গিয়েছিল তার কাকা আবু শেখ। এরপরই পুলিশের দ্বারস্থ হন খুদের পরিবার ও প্রতিবেশীরা। তদন্তের স্বার্থে আবু শেখকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। সেই সঙ্গে চলতে থাকে তল্লাশি। রাত প্রায় ২ টো নাগাদ এলাকার এক কবর স্থান সংলগ্ন এলাকা থেকে উদ্ধার হয় আসিফের দেহ।

[আরও পড়ুন: বড় স্বস্তি অনুব্রত মণ্ডলের, গরু পাচার মামলার মাঝেই বিস্ফোরণ মামলায় বেকসুর খালাস]

রাতেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয় দেহ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, শ্বাসরোধ করে খুন করা হয়েছে শিশুটিকে। ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে। ঘটনাকে কেন্দ্র করে উত্তাল এলাকা। কিন্তু কেন এই খুন? মৃত ছাত্রের মামা জানিয়েছেন, অভিযুক্ত আবু শেখের সঙ্গে বহুদিন ধরেই এলাকার এক আদিবাসী মহিলার প্রণয়ের সম্পর্ক ছিল। ওই মহিলার একটি কন্যা সন্তানও রয়েছে। অভিযোগ, গত কয়েকমাস ধরে ওই আদিবাসী মহিলার সঙ্গে সম্পর্ক তৈরি হয় মৃত ছাত্রের বাবার। তা প্রকাশ্যে চলে আসতেই সমস্যা শুরু হয়। গত ১৫ দিন আগে ভাইয়ের প্রেমিকার সঙ্গে বাড়ি ছাড়েন মৃতের বাবা।

স্থানীয়দের অনুমান, এই সম্পর্কের টানাপোড়েনের কারণেই প্রতিহিংসার বলি হয়েছে ওই ছাত্রের। যদিও এ বিষয়ে এখনও নিশ্চিত নয় পুলিশ আধিকারিকরা। জেরা করা হচ্ছে অভিযুক্তকে। শিশুর এই পরিণতিতে কান্নায় ভেঙে পড়েছে পরিবারের সদস্যরা।

[আরও পড়ুন: বাগুইআটি জোড়া খুন: ২ সপ্তাহ লুকিয়েও শেষ রক্ষা হল না, হাওড়া স্টেশন থেকে গ্রেপ্তার মূল অভিযুক্ত সত্যেন্দ্র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement