ভরতপুর থানার ওসিকে অপমান! বিধায়ক হুমায়ুন কবীরের বিরুদ্ধে দায়ের FIR

12:30 PM Dec 28, 2021 |
Advertisement

চন্দ্রজিৎ মজুমদার, কান্দি: মুর্শিদাবাদের (Murshidabad) ভরতপুর থানার ওসি রাজু মুখোপাধ্যায়কে অপমানের জের। ভরতপুরের তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীরের বিরুদ্ধে দায়ের হল এফআইআর। ভারতীয় দণ্ডবিধির ১১৬, ১১৭, ১১৯ এবং ১৫৩ ধারায় মামলা দায়ের করা হয়েছে বিধায়কের বিরুদ্ধে।

Advertisement

আগামী পয়লা জানুয়ারি তৃণমূলের প্রতিষ্ঠা দিবস পালন করা হবে ভরতপুর থানা এলাকায়। ইতিমধ্যেই তৃণমূলকে অনুষ্ঠানের অনুমতি দিয়েছে স্থানীয় পুলিশ-প্রশাসন। পালটা একটি প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠানের জন্য থানায় গিয়েছিলেন ভরতপুরের যুব তৃণমূল সভাপতি নজরুল ইসলাম টারজান। কিন্তু ওসি সাফ জানিয়ে দেন ইতিমধ্যেই তৃণমূলকে প্রতিষ্ঠা দিবস পালনের সভা করার অনুমতি দেওয়া হয়েছে। আর আলাদা সভার অনুমতি দেওয়া সম্ভব না। এতেই ক্ষিপ্ত হন এলাকার বিধায়ক হুমায়ুন কবীর। শুক্রবার অনুষ্ঠানের প্রস্তুতি চলাকালীন তৃণমূলের কর্মীদের সামনে ভরতপুর থানার ওসিকে অপমান করার অভিযোগ ওঠে হুমায়ুন কবীরের বিরুদ্ধে।  

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

[আরও পড়ুন: COVID-19: বাংলায় একদিনে করোনায় মৃত ১০, টিকাকরণ নিয়ে নয়া গাইডলাইন জারি কেন্দ্রের]

Advertising
Advertising

সেই ঘটনার জেরে জেলা পুলিশ সুপারের নির্দেশে বিধায়কের বিরুদ্ধে এফআইআর করেন ভরতপুর থানার ওসি রাজু মুখোপাধ্যায়। বিধায়কের এহেন আচরণ মেনে নিতে পারেনি ভরতপুরের তৃণমূল নেতাদের একাংশ। ভরতপুর ব্লক তৃণমূল সভাপতি নুর আলম জানিয়েছেন, “আমরা এধরণের বিধায়ক চাইনি। উনি আমাদের সঙ্গেও ভাল ব্যবহার করেন না। একজন পুলিশ আধিকারিককে যেভাবে অপমান করেছেন, তা একেবারেই উচিত হয়নি। আমরা দলের কর্তাদের বিষয়টি জানিয়েছি।” একইভাবে ভরতপুরের বিধায়ক হুমায়ুন কবিরের আচরণে দুঃখ প্রকাশ করেছেন প্রদেশ কংগ্রেস সভাপতি তথা এলাকার সাংসদ অধীর চৌধুরী।  

[আরও পড়ুন: আমডাঙার পুকুরে মিলল খুদের দেহ, প্রেমিকের সঙ্গে ষড়যন্ত্র করে সন্তানকে খুন মায়ের?]

Advertisement
Next