shono
Advertisement

ছাত্রীদের অশ্লীল ভিডিও দেখানোর ‘শাস্তি’, প্রধান শিক্ষককে বেধড়ক মার উত্তেজিত অভিভাবকদের

পুলিশ গিয়ে উদ্ধার করে ওই শিক্ষককে।
Posted: 04:45 PM Aug 23, 2022Updated: 04:45 PM Aug 23, 2022

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: ছাত্রীদের অশ্লীল দেখানো ও কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ। প্রধান শিক্ষককে ঘিরে বিক্ষোভ ও মারধরের অভিযোগ উঠল অভিভাবকদের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। খবর পেয়ে আহত অবস্থায় প্রধান শিক্ষককে উদ্ধার করেছে বাগদা (Bagda) থানার পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, উত্তর ২৪ পরগনার বাগদা ব্লকের রামনগর কলোনি অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমীরণ বালা। ছাত্রীদের অভিযোগ, তাদের সঙ্গে আপত্তিকর আচরণ করেন প্রধান শিক্ষক। অশ্লীল ভিডিও দেখান। প্রথম দিকে ছাত্রীরা বাড়িতে কিছু জানায়নি। কিন্তু প্রধান শিক্ষক লাগাতার একই আচরণ করতেই থাকেন। অবশেষে সোমবার ছাত্রীরা বাড়িতে গিয়ে গোটা বিষয়টি জানায়। এরপরই ক্ষোভে ফুঁসতে থাকে অভিভাবকরা।

[আরও পড়ুন: গরুপাচারে স্বরাষ্ট্রমন্ত্রকের ভূমিকায় পালটা মামলা, অমিত শাহর নাম বাদের নির্দেশ হাই কোর্টের]

মঙ্গলবার স্কুল খুলতেই ক্ষোভে ফেটে পড়েন অভিভাবকেরা। প্রথমে প্রধান শিক্ষককে ঘিরে চলতে থাকে বিক্ষোভ। অভিযোগ, মারধরও করা হয় সমীরণ বালাকে। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় স্কুল চত্বরে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তাঁদের সামনেও চলে মারধর। অবশেষে আবহ অবস্থায় অভিযুক্তকে উদ্ধার করে পুলিশ। তাঁকে নিয়ে যাওয়া হয়েছে থানায়।

এই ঘটনা প্রসঙ্গে এক অভিভাবক বলেন, “কয়েকদিন ধরেই মেয়ে বাড়ি গিয়ে মনমরা হয়ে থাকছিল। আমরা প্রথমে বিষয়টা বুঝতে পারিনি। পরে মেয়ে জানায়, প্রধান শিক্ষক অশ্লীল ভিডিও দেখায়। আপত্তিকর কথা বলে। অভিযুক্তের কড়া শাস্তি চাই আমরা।”

[আরও পড়ুন: ‘বৈদিক ভিলেজে’ প্রশিক্ষণ শিবিরের খরচ ২ কোটি! কর্মসূচি ঘিরে ফের আদি-নব্য দ্বন্দ্ব গেরুয়া শিবিরে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement