shono
Advertisement

দিনভর নিখোঁজ থাকার পর তৃণমূল নেতার দেহ উদ্ধার, কাঠগড়ায় বিজেপি, উত্তাল মালবাজার

গ্রেপ্তার করা হয়েছে ২ জনকে।
Posted: 05:26 PM Feb 04, 2024Updated: 06:49 PM Feb 04, 2024

অরূপ বসাক, মালবাজার: উত্তরবঙ্গে আদিবাসী তৃণমূল নেতার রহস্যমৃত্যু। ঘটনাকে কেন্দ্র করে তুমুল চাঞ্চল্য মালবাজারে (Malbazar)। তৃণমূলের অভিযোগ, ঘটনার নেপথ্যে রয়েছে বিজেপি। যদিও অভিযোগ অস্বীকার করেছে গেরুয়া শিবির। ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে ২ জনকে।

Advertisement

জানা গিয়েছে, মাল ব্লকের রাঙামাটি গ্রাম পঞ্চায়েতের নিদাম চা বাগানের শ্রমিক নেতা সুনীল লোহার। শুক্রবার রাত থেকে নিখোঁজ ছিলেন তিনি। আশেপাশে খোঁজাখুঁজি করে পাওয়া না যাওয়ায় সুনীল লোহারের পরিবার মাল থানার দ্বারস্থ হয়। শনিবার দুপুরে তদন্তে নামে মালবাজার থানার পুলিশ। রাত ১০টা নাগাদ নিদাম চা বাগানের ভাঙাপুলের অদূরে পাম্প ঘরের কাছে পাওয়া যায় সুনীলবাবুর দেহ। মৃতের পরিবারের অভিযোগ, নিদামের বিজেপি পঞ্চায়েত সদস্য সুরজ দর্জি ও অন্যান্যরা মিলে খুন করেছে।

[আরও পড়ুন: কেজরিওয়ালের পর মন্ত্রী অতীশীর বাড়িতে দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ, আরও বিপাকে আপ]

রবিবার নিদাম চা বাগানের বাসিন্দা ও মৃতের পরিবারের সদস্যরা সুনীল লোহার খুনে অভিযুক্তদের ফাঁসির দাবিতে মাল থানার সামনে জাতীয় সড়ক অবরোধ করে। মহকুমা পুলিশ আধিকারিকের নেতৃত্বে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। তবে খুনের ঘটনা ঘিরে রাজনৈতিক উত্তেজনা সৃষ্টি হয়েছে মাল ব্লকে। তৃণমূলের মাল ব্লক সভাপতি সুশীল কুমার প্রসাদ বলেন, দোষীদের শাস্তি চাই। মূল অভিযুক্ত এখনও অধরা। রাঙ্গামাটি গ্রাম পঞ্চায়েতের প্রধান অশোক চিক বরাইক বলেন, “সুনীল আমাদের একনিষ্ঠ কর্মী ছিলেন। তাঁর খুনিদের ফাঁসি চাই। পুলিশ নিরপেক্ষ তদন্ত করুক।” মাল বিধানসভার বিজেপি নেতা রাকেশ নন্দী বলেন, “আমরা দুঃখপ্রকাশ করছি। পুলিশ তাঁর কাজ স্বাধীনভাবে করবে সেটাই আশা করছি।” এ বিষয়ে মালবাজার মহকুমা পুলিশ জানিয়েছে, নিরপেক্ষ তদন্ত চলছে। দুজনকে আটক করে জেরা চলছে, শীঘ্রই সমস্ত সত্য প্রকাশ পাবে।

 

[আরও পড়ুন: ৩৬টি হাউথি ঘাঁটিতে ক্ষেপণাস্ত্র হামলা, আমেরিকা ও ব্রিটেনের পাশে ৬ ‘বন্ধু’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার