shono
Advertisement
Dipshita Dhar

জল পরিমাপের ইউনিট কুইসেক! রচনাকে বিঁধতে গিয়ে ট্রোলড দীপ্সিতা

সোশাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও।
Published By: Tiyasha SarkarPosted: 11:01 AM Oct 01, 2024Updated: 11:01 AM Oct 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রচনা বন্দ্যোপাধ্যায়কে বিঁধতে গিয়ে বেফাঁস দীপ্সিতা ধর। জল পরিমাপের একক 'কিউসেক'কে বলে বসলেন কুইসেক! সোশাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও। তুমুল কটাক্ষের শিকার বামনেত্রী।

Advertisement

একদিকে টানা বৃষ্টি, তার সঙ্গে জল ছেড়েছিল ডিভিসি। দুইয়ের জেরে বাংলার বেশ কয়েকটি জেলার পরিস্থিতি ভয়াবহ হয়ে গিয়েছিল। বহু জমি জলের নিচে চলে গিয়েছিল। বহু পরিবারকে আশ্রয় নিতে হয়েছিল ত্রাণ শিবিরে। এই বন্যা পরিস্থিতি নিয়ে কথা বলতে গিয়েই জল পরিমাণে এককে গণ্ডগোল করে ফেলেছিলেন তারকা সাংসদ রচনা বন্দ্যোপাধ্যায়। ডিভিসি থেকে জল ছাড়া প্রসঙ্গে বলেছিলেন, "কুইন্টাল কুইন্টাল জল ছেড়েছে।" বিদ্যুতের গতিতে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়েই বিতর্কে জড়ালেন দীপ্সিতা।

 

রচনা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্য নিয়ে প্রশ্ন করা হলে দীপ্সিতা বলেন, "কুইন্টাল কুইন্টাল চাল মাপতে যারা ব্যস্ত থাকেন, তাঁরা জল পরিমাপের যে ইউনিট কুইসেক..."। এই কুইসেককে কেন্দ্র করেই সোশাল মিডিয়ায় ট্রোলের শিকার দীপ্সিতা। কেউ লিখেছেন, "রচনা ব্যানার্জী মূর্খদের দল করেন। উনি কুইন্টাল-কুইন্টাল জল বলেছেন। ভুল বলেছেন। দীপ্সিতা ধর শিক্ষিত দল করেন। তাই কিউসেক না বলে 'কুইসেক' বলেছেন। উনি ঠিকই বলেছেন।" কেউ আবার অন্যভাবে বিঁধেছেন দীপ্সিতাকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রচনা বন্দ্যোপাধ্যায়কে বিঁধতে গিয়ে বেফাঁস দীপ্সিতা ধর।
  • জল পরিমাপের একক 'কিউসেক'কে বলে বসলেন কুইসেক! সোশাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও।
  • তুমুল কটাক্ষের শিকার বামনেত্রী।
Advertisement