shono
Advertisement

সম্পত্তি হাতছাড়া হওয়ার আশঙ্কা! বিবাহ বিচ্ছেদ আটকাতে স্ত্রীকে ‘অপহরণ’স্বামীর

স্ত্রীকে অপহরণ করে রিহ্যাবে রেখে আসেন অভিযুক্ত যুবক।
Posted: 05:42 PM Jul 19, 2022Updated: 05:44 PM Jul 19, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দাম্পত্য কলহের জেরে বিবাহ বিচ্ছেদের মামলা চলছিল। তারই মাঝে স্ত্রীকে অপরহণ (Kidnap) করে রিহ্যাবে রেখে আসার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দমদম ক্যান্টনমেন্টে (Dum Dum Cantonment)। অভিযুক্ত যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের হয়েছে দমদম থানায়।

Advertisement

জানা গিয়েছে, ওই মহিলার নাম সুজাতা মিত্র। দমদম ক্যান্টনমেন্টের বরফ গলির বাসিন্দা তিনি। এক দম্পতি সুজাতাদেবীকে সন্তানস্নেহে বড় করেছিলেন। বছর ১৭ আগে ওই এলাকারই বাসিন্দা ইন্দ্র শর্মার সঙ্গে বিয়ে হয় সুজাতার। প্রতিবেশী সূত্রে জানা গিয়েছে, বিয়ের পর বেশ ভালই চলছিল সংসার। তবে সুখ চিরস্থায়ী হয়নি। বছর দশেক আগে শুরু হয় দাম্পত্য কলহ। বিগত কয়েক বছরে তা চরম আকার নেয়। ডিভোর্সের মামলা করেন সুজাতাদেবী।

[আরও পড়ুন: টিকিট কাউন্টারে স্মার্ট কার্ড রিচার্জে নারাজ মেট্রো কর্মীরা! চরম ভোগান্তির শিকার যাত্রীরা]

সূত্র মারফত জানা গিয়েছে, যে দম্পতির কাছে মানুষ হয়েছেন সুজাতাদেবী। তাঁরা স্থাবর-অস্থাবর সম্পত্তি সুজাতাকে দিয়ে গিয়েছিলেন। সেই সম্পত্তিতে নজর ছিল ইন্দ্রর। বিভিন্ন জিনিস হাতিয়েও নিয়েছিলেন তিনি। কিন্তু শেষে একটি জমি স্ত্রীর থেকে কেড়ে নেওয়ার চেষ্টা করেন ইন্দ্র। তাতে রাজি হননি সুজাতা। তা নিয়েই বিরাট আকার নেয় অশান্তি। কিন্তু বিচ্ছেদে একেবারেই রাজি ছিলেন না ইন্দ্র। সেই কারণেই স্ত্রীকে অপরহণ করে রিহ্যাবে রেখে আসেন ইন্দ্র, এমনটাই অভিযোগ।

সুজাতার দাদা জানিয়েছেন, হরিদেবপুরের একটি রিহ্যাবে তাঁর বোনকে রেখে আসা হয়েছে। কিন্তু তাঁর বোন সম্পূর্ণ সুস্থ। রিহ্যাবে গোটা বিষয়টি জানানো সত্ত্বেও তাঁরা সহযোগিতা করছে না বলেই অভিযোগ পরিবারের। এদিকে বেপাত্তা ইন্দ্রও। একই দাবি প্রতিবেশীদেরও। তাঁরা জানিয়েছেন, সুজাতাকে রিহ্যাবে রেখে আসার প্রতিবাদ করায় তাঁদেরও হুমকি দিয়েছিলেন ইন্দ্র। অবিলম্বে এই ঘটনায় পুলিশি হস্তক্ষেপের দাবি জানিয়েছেন তাঁরা। গ্রেপ্তারের দাবিও জানিয়েছেন। 

[আরও পড়ুন: ২১ জুলাইতেই কেন সভা? উলুবেড়িয়ার কর্মসূচির অনুমতি চেয়ে আদালতের তোপের মুখে বিজেপি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement