shono
Advertisement
Yash

ভোট দিতে গিয়ে ভিড়ে চিড়েচ্যাপ্টা 'KGF' স্টার যশ, সই-সেলফির দাবিতে হন্যে ভক্তরা

Published By: Sandipta BhanjaPosted: 02:55 PM Apr 26, 2024Updated: 02:55 PM Apr 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গণতন্ত্রের উৎসবে ( Lok Sabha Election 2024) শামিল আমজনতা থেকে তারকারা। শুক্রবার সকালে দ্বিতীয় দফায় নির্বাচনী প্রথা সারতে গিয়ে বুথে ভিড়ের মুখে দক্ষিণী তারকা যশ (Yash)। প্রিয় তারকাকে হাতের নাগালে পেয়ে অটোগ্রাফ, সেলফির বায়না জুড়লেন অনুরাগীরা।

Advertisement

এদিন বেঙ্গালুরুর হোসকেরেহাল্লি কেন্দ্রে ভোট দিতে যান যশ। পরনে গোলাপি শার্ট। মাথায় কালো ফেট্টি। চোখে রোদচশমা। দক্ষিণী সুপারস্টার যশকে দেখতে বুথের প্রবেশপথে ধাক্কাধাক্কি পড়ে যায়। হুড়মুড়িয়ে যশকে ঘিরে ধরেন ভক্তরা। কেউ সই চাইছেন। কেউ বা আবার করমর্দন করে ছবি তোলার দাবি জুড়ে বসলেন। তবে নিরাপত্তারক্ষীরা থাকায় শান্তিপূর্ণভাবে ভোট দিয়েছেন দক্ষিণী সুপারস্টার।

কথা ছিল, রণবীর কাপুরের 'রামায়ণ' ছবিতে রাবণের ভূমিকায় দেখা যাবে যশকে। তবে ১৫০ কোটির পারিশ্রমিক শুনেও সেই প্রস্তাব ফিরিয়ে দেন দক্ষিণী তারকা। এবার শোনা গেল, প্রযোজক নমিত মালহোত্রার সঙ্গে যৌথভাবে নীতিশ তিওয়ারির বিগ বাজেট 'রামায়ণ'-এর প্রযোজনা করবেন তিনি। অভিনেতার এই সিদ্ধান্তে যদিও ধাক্কা খেয়েছেন অনুরাগীরা। তবে যশ নিজের সিদ্ধান্তে অটল।

[আরও পড়ুন: ‘ঘৃণার বিরুদ্ধে ভোট দিলাম’, বুথ থেকে বেরিয়েই ফের মোদিকে খোঁচা প্রকাশ রাজের!]

এদিন কিচ্চা সুদীপের পাশাপাশি বেঙ্গালুরুতে ভোট দিয়েছেন প্রকাশ রাজও। নির্বাচনী অধিকার প্রয়োগ করেই এক্স হ্যান্ডেলে ভিডিও শেয়ার করে অনুরাগীদের উদ্দেশে বার্তা দেন অভিনেতা। প্রকাশ বলেন, "আমি দেশের পরিবর্তনের জন্য ভোট দিলাম। এবং আমার ভোট ঘৃণার বিরুদ্ধে। আমি সেই প্রতিনিধিকেই ভোট দিয়েছি, যিনি সংসদে দাঁড়িয়ে আমার কণ্ঠস্বর হয়ে উঠবেন। তাই দয়া করে সকলে গিয়ে নির্বাচনী অধিকার প্রয়োগ করুন যাতে দেশে পরিবর্তন আসে।"

[আরও পড়ুন: কাঞ্চনের ‘জিপ-বিভ্রাটে’ হেসে খুন প্রাক্তন পিঙ্কি, কী বলছেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শুক্রবার সকালে দ্বিতীয় দফায় নির্বাচনী প্রথা সারতে গিয়ে বুথে ভিড়ের মুখে দক্ষিণী তারকা যশ।
  • প্রিয় তারকাকে হাতের নাগালে পেয়ে অটোগ্রাফ, সেলফির বায়না জুড়লেন অনুরাগীরা।
  • এদিন বেঙ্গালুরুর হোসকেরেহাল্লি কেন্দ্রে ভোট দিতে যান যশ।
Advertisement