shono
Advertisement
ABM market

ভরা হাটে ব্যাগ থেকে বন্দুক উঁচিয়ে তেড়ে গেলেন যুবক! তার পর...

কে এই যুবক? কেনই বা বন্দুক নিয়ে ভয় দেখাচ্ছিলেন তিনি? গ্রেপ্তার করে সবদিক খতিয়ে দেখছে পুলিশ।
Posted: 04:13 PM Apr 07, 2024Updated: 04:14 PM Apr 07, 2024

অর্ণব আইচ: বেলা প্রায় সাড়ে বারোটা। ভিড়ে থিক থিক করছে মহেশতলা  আক্রা রোডের এবিএম হাট। হঠাৎ পিঠে ব্যাগ নিয়ে চলা এক ব্যাক্তিকে দেখে 'চোর' বলে সন্দেহ হয় দোকানদার ও ক্রেতাদের। তাঁর দিকেই এগিয়ে যেতেই জোর পায়ে হাটতে থাকেন অভিযুক্ত। ধরা পড়লে উত্তপ্ত বাক্য় বিনিময় হতে থাকে। এর মাঝেই হঠাৎ ব্যাগ থেকে একটি পিস্তল বার করে স্থানীয়দের ভয় দেখাতে থাকেন অভিযুক্ত।

Advertisement

প্রথমে ভয় পেলেও তাঁকে নিরস্ত্র করে ফেলেন হাটে উপস্থিত স্থানীয়রা। উত্তেজনা ও কোলাহল শুনে ছুটে আসেন হাটে টহলরত পুলিশ আধিকারিকরা। গ্রেপ্তার করা হয় অভিযুক্তকে। ভরা বাজারে এই ঘটনায় আতঙ্কে ব্যবসায়ী ও ক্রেতারা।

[আরও পড়ুন: ভোটের আগে রাজনৈতিক সংঘর্ষে তপ্ত নন্দীগ্রাম, হামলার অভিযোগে জড়াল তৃণমূল-বিজেপি]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম আরমান খান। বয়স ২৪। আদতে দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীর রামচন্দ্রখালি গ্রামের বাসিন্দা আরমান। ইদানীং ঘর ভাড়া নিয়ে সন্তোষপুরে মোল্লার গেটের কাছে ঘাসপাড়ায় থাকছিলেন। শনিবার দুপুরে এবিএম হাটে যান তিনি। সেখানেই তাঁর চলাফেরায় সন্দেহ হওয়ায় আটক করেন ব্যবসায়ী ও হাটে আসা লোকরা। তখনই বন্দুক বার করে ভয় দেখাতে থাকেন আরমান। পুলিশ এসে আটক করে অভিযুক্তকে।

[আরও পড়ুন: ‘রামনবমীতে শান্তি মিছিল করবেন’, প্রচারে গিয়ে পুরুলিয়ার প্রার্থীকে পরামর্শ মমতার]

পরে বেআইনি আগ্নেয়াস্ত্র রাখার অভিযোগে তাঁকে গ্রেপ্তার করেছে রাজাবাগান থানার পুলিশ। আরমানের কাছে কী করে বন্দুক এল? আগ্নেয়াস্ত্র নিয়ে তিনি কী করছিলেন? এটা কি ভোটের আগে বড় কোনও নাশকতার ছক? সব দিক খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিশ। শনিবার পুলিশ তাকে গ্রেপ্তার করার পর আজ, রবিবার বিশেষ আদালতে তোলা হবে অভিযুক্তকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অভিযুক্তের নাম আরমান খান।
  • দক্ষিণ ২৪ পরগণার বাসন্তীর তিনি।
  • কী কারণে বন্দুক রেখে ছিলেন খতিয়ে দেখছে পুলিশ।
Advertisement