shono
Advertisement
Deganga

শালার হাতে ত্রিশূলবিদ্ধ জামাইবাবু! নেপথ্যে মদের আসরে বচসা?

পুলিশের জালে অভিযুক্ত।
Published By: Tiyasha SarkarPosted: 06:58 PM Jul 08, 2024Updated: 06:58 PM Jul 08, 2024

অর্ণব দাস, বারাসত: মদের আসরে বচসা, তার জেরেই শালার হাতে ত্রিশূলবিদ্ধ জামাইবাবু! রবিবার রাতে দেগঙ্গা থানার বেড়াচাঁপা পারুইপাড়া এলাকার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত শালা সুভাষ পাড়ুইকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। জামাইবাবু বিভাস রায়ের শারীরিক অবস্থা স্থিতিশীল।

Advertisement

স্থানীয় এবং পুলিশ সূত্রে জানা গিয়েছে, শালা সুভাষ পারুই এবং জামাইবাবু বিভাস রায় দুজনেরই বাড়ি দেগঙ্গার বেড়াচাঁপা পড়ুইপাড়া এলাকায়। রবিবার রথের মেলায় দুজনে মিলে পরিচিত একজনের দোকানে বেচাকেনা করেছিলেন। বেচাকেনা শেষে বাড়ি ফেরার আগে এলাকার একটি পুকুরের ধারে বসে দুজনে মদ্যপান করছিলেন। অভিযোগ, মদের আসরেই দুজনের মধ্যে বচসা বাধে। সেই পুকুর ধার সংলগ্ন একটি গাছের নিচে থাকা শিবলিঙ্গের পাশেই ছিল একটি ত্রিশূল। ঝামেলার মধ্যেই আচমকাই শালা ওই ত্রিশূল নিয়ে জামাইবাবুর বুকে আঘাত করেন। তখন বিভাসের আর্তনাদে স্থানীয়রা জড়ো হয়। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে দেগঙ্গার বিশ্বনাথপুর গ্রামীণ হাসপাতালে, পরে বারাসত সরকারি মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

[আরও পড়ুন: চোপড়া কাণ্ডের ভিডিও পোস্ট, সেলিম-মালব্যর বিরুদ্ধে FIR নির্যাতিতার]

এই প্রসঙ্গে আক্রান্তের আত্মীয় রাখি পারুই বলেন, "রথের মেলায় বেচাকেনা সেরে শালা, জামাইবাবু মিলে মদ্যপান করছিল। সুভাষ গালিগালাজ করেছিল বিভাসকে। বিভাস এর প্রতিবাদ করলে পাশে থাকা একটা ত্রিশূল নিয়ে সুভাষ তাকে আঘাত করে। আমরা সুভাষের সাজা চাই।"

[আরও পড়ুন: হানিট্র্যাপে প্রতারণা খাস কলকাতায়! গ্রেপ্তার যুবতী-সহ ৪]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মদের আসরে বচসা, তার জেরেই শালার হাতে ত্রিশূলবিদ্ধ জামাইবাবু!
  • রবিবার রাতে দেগঙ্গা থানার বেড়াচাঁপা পারুইপাড়া এলাকার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।
  • পুলিশ জানিয়েছে, অভিযুক্ত শালা সুভাষ পাড়ুইকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
Advertisement