shono
Advertisement

পুরনো বিবাদের জের, মাঝরাস্তায় ধারালো অস্ত্রের কোপে খুন যুবক

পুলিশ অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে।
Posted: 11:11 AM Oct 11, 2022Updated: 01:04 PM Oct 11, 2022

দেবব্রত মণ্ডল, বারুইপুর: পুরনো বিবাদের জের। ধারালো অস্ত্রের কোপে খুন যুবক। খুনের ঘটনায় নাম জড়াল এলাকারই বেশ কয়েকজনের। দক্ষিণ ২৪ পরগনার কুলতলির (Kultali) চাঁদপুর এলাকার ঘটনায় জোর শোরগোল। পুলিশ অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে।

Advertisement

নিহত সহদেব হালদার, কুলতলির চাঁদপুর এলাকার বাসিন্দা। সোমবার সন্ধেয় বাড়ি থেকে শেষবার বেরিয়েছিলেন সহদেব। দোকানে যাবেন বলেই বাড়ি থেকে বেরন তিনি। অভিযোগ, পথে বেশ কয়েকজন ঘিরে ধরে তাঁকে। কিছু বুঝে ওঠার আগেই ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয় সহদেবকে। প্রাণ বাঁচাতে শেষ চেষ্টা করেন তিনি। রাস্তার পাশে এক জলাশয়ে ঝাঁপ দেন সহদেব। তবে তাতেও শেষরক্ষা হয়নি।

[আরও পড়ুন: দেহ সৎকার করতে গিয়ে বিপত্তি, আচমকা বানের তোড়ে নিমতলা শ্মশানঘাটে তলিয়ে গেলেন ৫ যুবক]

এদিকে, আর্তনাদ শুনে স্থানীয় বেশ কয়েকজন বাড়ি থেকে বেরিয়ে পড়েন। সহদেবকে বাঁচানোর চেষ্টা করেন তাঁরা। তবে দুষ্কৃতীরা সাহায্যকারীদের উপরেও হামলা চালায়। তাঁদের উপরেও হামলা চালায় দুষ্কৃতীরা। শেষমেশ মৃত্যু হয় সহদেবের। ততক্ষণে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা।

খুনের খবর পেয়ে এলাকায় পৌঁছয় কুলতলি থানার পুলিশ। সহদেবের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়। এই ঘটনায় কুলতলি থানায় খুনের অভিযোগ দায়ের হয়েছে। নিতাই, সঞ্জয় কয়াল নামে স্থানীয় বেশ কয়েকজনের নাম জড়িয়েছে ঘটনায়। পরিবারের দাবি, পুরনো বিবাদের জেরেই খুন করা হয়েছে সহদেবকে। তবে ঠিক কী কারণে পুরনো বিবাদ ছিল তাঁদের, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছুই জানা যায়নি। অভিযুক্তরা বর্তমানে এলাকাছাড়া। তাদের খোঁজে চলছে জোর তল্লাশি।

[আরও পড়ুন: শিলিগুড়ির বেঙ্গল সাফারি পার্কে আসছে সিংহও, পর্যটক টানতে নয়া ভাবনা বনদপ্তরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার