shono
Advertisement

দূরত্ব বাড়িয়ে নতুন সম্পর্কে প্রেমিকা! রাগে নাবালিকার আপত্তিকর ছবি পোস্ট করে ধৃত প্রাক্তন প্রেমিক!

অভিযুক্তের কঠোরতম শাস্তির দাবিতে সরব নাবালিকার পরিবার।
Posted: 08:31 PM May 30, 2023Updated: 09:07 PM May 30, 2023

সৈকত মাইতি, তমলুক: নাবালিকা প্রেমিকার আপত্তিকর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করার অভিযোগ। এক যুবককে গ্রেপ্তার করল সাইবার ক্রাইম থানার পুলিশ। মঙ্গলবার ধৃতকে তমলুক আদালতে তোলা হলে বিচারক ৩ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন। অভিযুক্তের কঠোরতম শাস্তির দাবিতে সরব নাবালিকার পরিবার।

Advertisement

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, কোলাঘাট থানার মহিষগোট এলাকার বাসিন্দা বছর ২৭-এর যুবক সৌমেন সামন্ত। তার সঙ্গে তমলুকের নিমতৌড়ি এলাকার বাসিন্দা নাবালিকা এক স্কুল ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে কিছুদিন আগে। এদিকে ভাল নাচের জন্য একটু একটু করে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা বাড়তে করতে শুরু করে ওই নাবালিকার। সেই সূত্রে অপর এক যুবকের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হওয়ায় পুরনো সম্পর্কে ছেদ পড়ে বলে অভিযোগ। আর তাতেই ক্ষুব্ধ হয়ে অভিযুক্ত ওই যুবক সোশ্যাল মিডিয়ায় নাবালিকার নামে একটি ভুয়ো অ্যাকাউন্ট খোলে। সেখান থেকেই একের পর এক আপত্তিকর ছবি পোস্ট করে।

[আরও পড়ুন: Abhishek Banerjee: ‘ক্ষমতা থাকলে ইডি, সিবিআই দিয়ে আমাকে তোল’, পটাশপুর থেকে শুভেন্দুকে খোলা চ্যালেঞ্জ অভিষেকের]

মুহূর্তেই সেই ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এতেই মানসিক অবসাদে ভুগতে শুরু করে নাবালিকা। পুলিশের দ্বারস্থ হয় নাবালিকা। অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে সোমবার রাতেই বাড়ি থেকে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে তমলুক সাইবার থানার পুলিশ। জেলা সাইবার আধিকারিক বিপ্লব হালদার বলেন, “নাবালিকার আপত্তিকর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। পকসো আইনে তাঁর বিরুদ্ধে মামলা করে ঘটনার তদন্ত চলছে।” এদিন ধৃতকে তমলুক আদালতে তোলা হলে বিচারক ৩ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন।

[আরও পড়ুন: ভিনরাজ্যে কাজে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু মুর্শিদাবাদের শ্রমিকের, নদিয়ায় মৃত আরও ১]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার