shono
Advertisement

প্রেমিকার সঙ্গে বেড়েছিল দূরত্ব! অবসাদে তরুণীকে ভিডিও কল করে ‘আত্মঘাতী’ প্রেমিক

কেরলে শ্রমিকের কাজ করতেন মুর্শিদাবাদের ওই যুবক।
Posted: 08:15 PM Mar 26, 2024Updated: 08:15 PM Mar 26, 2024

অতুলচন্দ্র নাগ, ডোমকল: দূরত্ব বেড়েছিল প্রেমিকার সঙ্গে। যার পরিণতি ভয়ংকর। প্রেমিকার সঙ্গে ভিডিও কলে কথা বলতে বলতেই গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী পরিযায়ী শ্রমিক! কেরল থেকে ছেলের মৃত্যু সংবাদ মুর্শিদাবাদের রানিনগরে পৌঁছতেই কান্নায় ভেঙে পড়েছে পরিবার।

Advertisement

জানা গিয়েছে, মৃতের নাম আমিনুল শেখ। বয়স ২২ বছর। বছর তিনেক আগে কেরলের কান্নুরের কুরমাতুর এলাকায় পাড়ি দিয়েছিলেন তিনি। সেখানে একটি প্লাইবোর্ড কোম্পানিতে কাজ করতেন। একই কোম্পানিতে কাজ করতেন অসমের বছর ঊনিশের এক তরুণী। কাজের সূত্রেই তাঁদের পরিচয়। পরবর্তীতে ঘনিষ্ঠতা বাড়ে। প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন তাঁরা। বিষয়টি জানাজানি হতেই কোম্পানির মালিক দিন কুড়ি আগে ওই তরুণীকে কাজ থেকে ছাড়িয়ে তাঁকে অসমে পাঠিয়েদেন। যার ফলে যুগলের মধ্যে দূরত্ব বেড়ে যায়। যদিও তাদের মধ্যে ভিডিও কলে প্রতিদিন কথা হত বলে জানা গিয়েছে। এই পরিস্থিতিতে শনিবার প্রেমিকার সঙ্গে ভিডিও কলে কথা বলার সময়ই আত্মঘাতী হন যুবক।

[আরও পড়ুন: বরানগরে সজল, ভগবানগোলায় ভাস্কর, রাজ্যে উপনির্বাচনের প্রার্থী ঘোষণা বিজেপির]

কিন্তু কেন এই চরম সিদ্ধান্ত? মৃতের প্রতিবেশী রেজাউল করিম জানান, “আমিনুল তাঁর প্রেমিকার সঙ্গে দূরত্ব মেনে নিতে পারেননি। তাই শনিবার দুপুরের দিকে কাজের জায়গায় না গিয়ে আত্মহত্যা করে।” কেন কাজে যায়নি খোঁজ নিতে এসে এক সহকর্মী দেখেন ফ্যানের সঙ্গে ঝুলছেন আমিনুল। তার পর পুলিশকে খবর দেওয়া হলে যুবককে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসক যুবককে মৃত ঘোষনা করেন। পরে ময়নাতদন্ত শেষে কোম্পানির খরচে মৃতদেহ দমদম বিমান বন্দরে পৌছে দেওয়া হয়। সোমবার সন্ধ্যায় রানিনগরে গ্রামের বাড়িতে মৃতদেহ কবরস্থ করা হয়েছে। মৃতের মা কাজলা বিবি জানান, প্রেমঘটিত কারণেই ছেলে আত্মঘাতী হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement