shono
Advertisement

সুকন্যা গ্রেপ্তার হলে জয় শাহ নয় কেন? অনুব্রতকন্যার পাশে দাঁড়িয়ে বীরভূমে সরব অভিষেক

গরুপাচারে বিএসএফের যোগসাজশ নিয়েও সরব অভিষেক।
Posted: 06:17 PM May 09, 2023Updated: 06:30 PM May 09, 2023

নন্দন দত্ত, সিউড়ি: অনুব্রতহীন বীরভূমে (Birbhum) দাঁড়িয়ে অমিত শাহের ছেলে জয় শাহকে গ্রেপ্তারির দাবি তুললেন অভিষেক। তাঁর অভিযোগ, সম্পত্তি বৃদ্ধির অজুহাতে যদি অনুব্রতকন্যা সুকন্যা মণ্ডলকে গ্রেপ্তার করা হয়েছে। অথচ ৮০ হাজার গুণ সম্পত্তি বৃদ্ধির পরও জয় শাহ মুক্ত। এনিয়ে কেন কেউ প্রশ্ন তুলছে না? এমনকী, গরুপাচারে বিএসএফের যোগসাজশ নিয়েও সরব হন তিনি।

Advertisement

মুর্শিদাবাদের জনসংযোগ কর্মসূচি সেরে মঙ্গলবার বীরভূমের নলহাটি ঢুকেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। মুরারইয়ের জনসভা থেকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলের পাশাপাশি ইডি-সিবিআইয়ের ভূমিকা নিয়েও সরব হন। মুখ খোলেন বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল ও তাঁর মেয়ে সুকন্যা মণ্ডলের গ্রেপ্তারি নিয়েও। অমিত শাহের (Amit Shah) ছেলে জয় শাহকে নিশানা করে অভিষেকের প্রশ্ন,”সুকন্যা মণ্ডলের সম্পত্তি ১৫০ গুণ বেড়েছে বলে গ্রেপ্তারি। অমিত শাহের ছেলে জয় শাহের সম্পত্তি তো ৮০ হাজার গুণ বেড়েছে। তাহলে ওঁকে কেন গ্রেপ্তার করা হচ্ছে না? কেউ এনিয়ে তো প্রশ্ন তুলছেন না!”

[আরও পড়ুন: টিকিট কেটেও দেখতে পেলেন না ‘দ্য কেরালা স্টোরি’, সিনেমাহলের সামনে ব্যাপক বিক্ষোভ]

 

গরুপাচারের অভিযোগে অনুব্রত মণ্ডলের গ্রেপ্তারি নিয়েও প্রশ্ন তুলেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর কথায়, “গরু চোর ধরতে বেরিয়েছে বাবুরা (ইডি-সিবিআই)। বীরভূমের জেলা সভাপতিকে গরু চুরির অভিযোগে গ্রেপ্তার করেছে। কিন্তু বিএসএফ কার অধীনে? গরু চুরির টাকা কোথায় যায়?” পরে অবশ্য় তাঁর সংযোজন, “এখানে আমি কাউকে ডিফেন্ড করতে আসিনি। আইন আইনের পথে চলবে।” শেষে নাম না করে গেরুয়া শিবিরকে নিশানা করেছেন অভিষেক। তাঁর দাবি, ইডি-সিবিআই দিয়ে আমাদের শেষ করতে চাইছে। কিন্তু আমার গলা কেটে দিলেও গলা থেকে জয় বাংলা বের হবে।”

[আরও পড়ুন: ফের উলটো সুর! ‘দ্য কেরালা স্টোরি’ নিষিদ্ধ করার ‘বিরোধিতা’ শুভাপ্রসন্নর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার