shono
Advertisement

‘নিষ্ঠুর, নির্দয়, বিবেকহীন’, চণ্ডীপুরের দুর্ঘটনা নিয়ে শুভেন্দুকে কড়া ভাষায় আক্রমণ অভিষেকের!

তৃণমূলের তরফে আর্থিক সাহায্য় তুলে দেওয়া হয়েছে নিহতের পরিবারকে।
Posted: 05:01 PM May 06, 2023Updated: 05:25 PM May 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরে (Chandipur) যুবকের মৃত্যুতে এখনও উত্তপ্ত এলাকা। অভিযোগ, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) কনভয়ের ধাক্কায় তাঁর মৃত্যু হয়েছে। এনিয়ে বিজেপি নেতারা বিশেষ কোনও প্রতিক্রিয়া না দিলেও তৃণমূল সরব। শুক্রবারই দলের মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh) দাবি তোলেন, এই মৃত্যুর তদন্তের আওতায় আনা হোক শুভেন্দু অধিকারীকেও। আর শনিবার মুর্শিদাবাদ থেকে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তীব্র ভাষায় তার নিন্দা করলেন। তাঁর কথায়, ”বিরোধী দলনেতার গাড়ি একজনকে পিষে দিয়ে চলে গেল। দুর্ঘটনার পর যুবককে হাসপাতালে নিয়ে যাওয়ার বদলে তাঁর গাড়ি ১০০ কিলোমিটার/ঘণ্টায় দ্রুতগতিতে চলে গেল! তাহলে ভাবুন, এঁরা ক্ষমতায় থাকলে কী না কী করত!” অন্যদিকে,  এই ঘটনায় ঘাতক গাড়ির চালক আনন্দ পাণ্ডা আজ জামিনে মুক্ত হয়েছে।

Advertisement

‘তৃণমূলে নবজোয়ার’ কর্মসূচিতে জেলা সফর করতে করতে এদিন মুর্শিদাবাদের রানিনগরে পৌঁছেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। সেখানে জনসভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, ”এই যে পূর্ব মেদিনীপুরে শুভেন্দু অধিকারীর কনভয় একজনকে ধাক্কা দিল। তিনি সংখ্যালঘু সম্প্রদায়ের। তিনি এত অমানবিক, নিষ্ঠুর, নির্দয়, বিবেকহীন যে সেই যুবককে হাসপাতালে ভরতি না করিয়ে উনি ১০০ কিলোমিটার বেগে গাড়ি নিয়ে চলে গেলেন! এই লোকটা রাজ্যের বিরোধী দলনেতা। ভাবুন তো, এঁরা ক্ষমতায় থাকলে কী করত?” এরপর পরিবারের প্রতি সহানুভূতি জানিয়ে অভিষেক বলেন, ”আমরা সবসময় তাঁদের পাশে আছি। তৃণমূলের তরফে আর্থিক সাহায্য় দেওয়া হয়েছে।”

[আরও পড়ুন: লন্ডনে রাজার অভিষেক, পোশাক তৈরি করে চমক বঙ্গতনয়ার]

এদিকে, শনিবার ডিএ প্রতিবাদীদের আন্দোলনে শামিল হয়ে শুভেন্দু অধিকারী মন্তব্য করেন, ”কোথাও কোনও দুর্ঘটনা, মৃত্যু হলে আমায় খবর দেবেন। মৃতদেহ নিয়ে পৌঁছে যাব কালীঘাটে।”  এর বিরোধিতা করে এদিন তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠক থেকে রাজ্যের মন্ত্রী শশী পাঁজা পালটা প্রতিক্রিয়া দিয়েছেন। তাঁর বক্তব্য, ”ওঁর কনভয়ের ধাক্কায় যে মৃত্যু হয়েছে, তা তো স্পষ্ট।  মৃতের স্ত্রীও একই অভিযোগ করছেন। স্থানীয় বাসিন্দারা সকলে তাই বলছেন। তাহলে তাঁরা সবাই কি মিথ্যে বলছে? একটা মৃত্যুতে দায় স্বীকার দূরঅস্ত, অমানবিক আচরণ করেছেন। এর নিন্দা জানাই।”

[আরও পড়ুন: ওয়ার্ম-আপের সময় স্তনে হাত দিয়েছেন ব্রিজভূষণ! ছুঁয়েছেন পেটও, বিস্ফোরক ২ কুস্তিগির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার