shono
Advertisement
Garbeta

মধ্যরাতে জন্মদিন উদযাপনে আচমকাই ঘনাল আঁধার! ট্রাক পিষে দিল ৪ জনকে

দুজনের মৃত্যু হয়েছে ঘটনাস্থলে। বাকি দুজন গুরুতর আহত অবস্থায় ভর্তি হাসপাতালে।
Published By: Sucheta SenguptaPosted: 07:24 PM Jun 09, 2024Updated: 07:25 PM Jun 09, 2024

সম্যক খান, মেদিনীপুর: জন্ম, মৃত্যু নাকি বিধাতার লিখন, কেউ খণ্ডাতে পারে না। নইলে কি আর মাঝরাতে বন্ধুর জন্মদিন সেলিব্রেট করতে গিয়ে এভাবে প্রাণ দিতে হয় তরতাজা দুই যুবককে! মর্মান্তিক ঘটনা পশ্চিম মেদিনীপুরের গড়বেতায়। শনিবার মাঝরাতে বন্ধুর জন্মদিনের জন্য রাস্তার পাশে কেক সাজিয়ে, মোমবাতি জ্বালিয়ে তৈরি ছিলেন চার বন্ধু। তাঁদেরই একজনের পরেরদিন বাইরে চলে যাওয়ার কথা ছিল। তাই এই মিডনাইট সেলিব্রেশন। কিন্তু জন্মদিনের আলোয় সাজানো রাস্তার ধারে নিমেষেই নামল মৃত্যুর আঁধার। সেই যুবকদের পিষে দিয়ে গেল ট্রাক। দুজন ঘটনাস্থলেই মারা গিয়েছেন। বাকি দুজনের অবস্থা গুরুতর।

Advertisement

গড়বেতা (Garbeta) থানা এলাকার আমশোল গ্রাম। সেখানকার পাঁচ-ছজন যুবক একেবারে অভিন্নহৃদয় বন্ধু। কিন্তু তাঁদেরই একজন কর্মসূত্রে চলে যাবে বাইরে। তাই এক বন্ধুর জন্মদিন (Birthday) রাত ঠিক ১২টায় উদযাপন করার পরিকল্পনা করেছিলেন তাঁরা। সেইমতো আয়োজনও হয়েছিল। রাস্তার ধারে সবাই কেক নিয়ে, মোমবাতি জ্বালিয়ে অপেক্ষা করছিলেন 'বার্থডে বয়'-এর জন্য। একজন গিয়েছিলেন ডাকতে। আর সেই সময়েই চন্দ্রকোণা-রসকুণ্ডু রাজ্য সড়ক দিয়ে আসছিল একটি গাড়ি। রাস্তার পাশে বসে থাকলেও তাঁদের ধাক্কা দিয়ে চলে যায় গাড়িটি।

[আরও পড়ুন: প্রধানমন্ত্রীর বেতন কত, কত মাইনে পান রাষ্ট্রপতি?]

গ্রামেরই ছেলে ইন্দ্রজিৎ হালদার জানাচ্ছেন, ''ও (যাঁর জন্মদিন) এখানে এসেছিল আগেরদিন। এখানে ওর মামারবাড়ি। সারাদিন এখানে ছিল, খাওয়াদাওয়াও করেছে। তার পর রাতের দিকে বলল যে ওর বন্ধুরা অপেক্ষা করছে, রাত ১২টায় কেক কাটা হবে। বলে ও চলে গিয়েছিল। তার পর কী কারণে আবার এখানে এসেছিল। তখন ওর এক বন্ধু, অরিজিৎ ওকে ডাকতে আসে। বাকিরা রাস্তার ধারে বসেছিল সব রেডি করে। ভাবতে পারেনি যে রাস্তার ধারে ওই গাড়ি ঢুকে যাবে। কিন্তু সেটাই হল। দুজন স্পট ডেড। বাকিরা হাসপাতালে ভর্তি।'' মৃতদের নাম শুভ দাস, বিক্রম মণ্ডল।

[আরও পড়ুন: ‘ভুলত্রুটি-অন্যায় মাফ করবেন’, বিচ্ছেদের পরে হজযাত্রায় ‘আধ্যাত্মিক’ সানিয়া]

আরেক বাসিন্দা সুভাষ হালদারের কথায়, ''গাড়ি যে রাস্তার ধারে বসে থাকা ছেলেগুলোকে ধাক্কা দিয়েছে, তাই নয়। একজনকে অনেক দূরে ঠেলে দিয়েছে। কোথায় কোথায় তারা ছিটকে পড়েছে। দুজন তো মারা গিয়েছে। বাকিদের যা অবস্থা, মনে হয় না ওরাও বাঁচবে। গ্রামে জন্মদিন নিয়ে এমন একটা ঘটনা, মেনে নেওয়া যায় না।''

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মধ্যরাতের জন্মদিনে ভয়াবহ দুর্ঘটনা।
  • গড়বেতায় রাস্তার ধারেই জন্মদিনের আয়োজন গড়বেতার আমশোল গ্রামে।
  • ট্রাকের ধাক্কায় দুজনের মৃত্যু হয়েছে ঘটনাস্থলে, বাকি দুজন গুরুতর আহত অবস্থায় ভর্তি হাসপাতালে।
Advertisement