shono
Advertisement
Adhir Ranjan Chowdhury

'গো ব্যাক' স্লোগান শুনে খাপ্পা! বিজেপির জেলা সভাপতিকে গলাধাক্কা অধীরের

জখম বিজেপি কর্মীদের দেখতে গিয়েছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী।
Posted: 10:30 AM Apr 18, 2024Updated: 01:24 PM Apr 18, 2024

কল্যাণ চন্দ, মুর্শিদাবাদ: বিজেপির জেলা সভাপতিকে গলাধাক্কা অধীর চৌধুরীর। বুধবার রাতের এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় বহরম মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে। অভিযোগ, রামনবমী ঘিরে উত্তপ্ত হয় মুর্শিদাবাদের শক্তিপুর। জখম বিজেপি কর্মীদের হাসপাতালে ভর্তি করা হয়। রাতেই তাঁদের দেখতে গিয়েছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর (Adhir Ranjan Chowdhury)। সেখানে আরেক দফা উত্তেজনা ছড়ায়। সেইসময় তাঁকে দেখে 'গো ব্যাক' স্লোগান দিতে শুরু করে বিজেপি। অভিযোগ, তখনই বিজেপি জেলা সভাপতিকে গলা ধাক্কা দেন অধীর।

Advertisement

বুধবার রাতে রামনবমীর মিছিল বেরিয়েছিল মুর্শিবাদেও। শক্তিপুরের কাছে মিছিলে বোমাবাজি হয় বলে অভিযোগ। এলাকায় উত্তেজনা ছড়ায়। জখম হন বেশ কয়েকজন বিজেপি কর্মী। তাঁদের তড়িঘড়ি মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়। তাঁদের দেখতে গিয়েছিলেন বিজেপি জেলা সভাপতি শাখারভ সরকার। এর কিছুক্ষণের মধ্যে হাসপাতালে পৌঁছন প্রদেশ কংগ্রেস সভাপতি তথা এলাকার বিদায়ী সাংসদ অধীররঞ্জন চৌধুরী।

[আরও পড়ুন: ‘এই নির্বাচন সাধারণ নয়, উন্নত জীবনযাত্রার নির্ণায়ক’, ভোটের আগে এনডিএ প্রার্থীদের চিঠি মোদির]

তাঁকে দেখে উত্তেজিত হয়ে পড়েন উপস্থিত বিজেপি কর্মী, সমর্থকরা। জেলা বিজেপি সভাপতি প্রশ্ন তোলেন, অধীর এলাকার সাংসদ, তার পরেও কেন অশান্তি বাঁধছে? কেন বিজেপি কর্মীদের আক্রান্ত হতে হচ্ছে? সাংসদ হিসেবে তিনি কী করছেন? অধীরকে উদ্দেশে গো ব্যাক স্লোগানও দিতে থাকেন তারা। তখনই 'মেজাজ হারান' অধীর। শাখারভ সরকারকে গলাধাক্কা দেন। এই ঘটনাকে কেন্দ্র করে রাতে হাসপাতালে ব্যাপক উত্তেজনা ছড়ায়।

[আরও পড়ুন: প্রেম ভাঙায় আত্মঘাতী হলে দায়ী নয় সঙ্গী, পর্যবেক্ষণ দিল্লি হাই কোর্টের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিজেপির জেলা সভাপতিকে গলাধাক্কা অধীর চৌধুরীর।
  • অভিযোগ, রামনবমী ঘিরে উত্তপ্ত হয় মুর্শিদাবাদের শক্তিপুর।
  • জখম বিজেপি কর্মীদের হাসপাতালে ভর্তি করা হয়।
Advertisement