shono
Advertisement

মোদি ‘পাগলা’! প্রধানমন্ত্রীকে নিয়ে বেফাঁস অধীর, তীব্র আক্রমণ বিজেপির

পরে প্রদেশ কংগ্রেস সভাপতি নিজের মন্তব্যের ব্যাখ্যা দিয়েছেন।
Posted: 08:48 PM May 24, 2023Updated: 08:48 PM May 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে বেফাঁস মন্তব্য করে বিতর্কে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। মঙ্গলবার এক সাংবাদিক বৈঠকে অধীর (Adhir Ranjan Chowdhury) প্রধানমন্ত্রীকে ‘পাগলা মোদি’ বলে তোপ দেগে দেন। যা নিয়ে আবার পালটা তাঁকে আক্রমণ করে বিজেপি। যদিও পরে প্রদেশ কংগ্রেস সভাপতি নিজের মন্তব্যের ব্যাখ্যা দিয়েছেন।

Advertisement

মঙ্গলবার এক সাংবাদিক বৈঠকে অধীর বলেন, “মোদির (Narendra Modi) বিদায় ঘণ্টা বাজতে শুরু করেছে। একটা একটা করে রাজ্য চলে যাচ্ছে। গোটা দেশে ৬৩ শতাংশ ভোট মোদির বিরুদ্ধে। এমনিতেই দেশের অর্থনীতি ভেঙে চুরমার। তার মধ্যে ঘোষণা করে দেওয়া হল বাজারে দু’হাজার টাকার নোট আর চলবে না। এতো মোদি নয়, লোকে বলছে পাগলা মোদি। ভারতবর্ষের মানুষ বিজেপি (BJP) সরকারের প্রতি বিরক্ত হয়ে উঠেছে।”

[আরও পড়ুন: স্বাধীনতার ঐতিহ্য নিয়ে নতুন সংসদে বসবে ‘রাজদণ্ড’, জানুন এই ‘সেঙ্গলে’র ইতিহাস]

অধীরের এই মন্তব্যের ভিডিও প্রকাশ্যে আসতেই তাঁকে তোপ দাগা শুরু করে বিজেপি। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন,”এই প্রথমবার নয়। অধীর নিয়মিত এইভাবে প্রধানমন্ত্রীকে নিয়ে অসাংবিধানিক শব্দ ব্যবহার করেন। আমি তাঁর মন্তব্যের প্রবল নিন্দা করি। অবিলম্বে তাঁর ক্ষমা চাওয়া উচিত।” বিজেপির কেন্দ্রীয় নেতারাও অধীরের মন্তব্যের নিন্দা করেছেন।

[আরও পড়ুন: সংসদের উদ্বোধন বয়কটে ঐক্যবদ্ধ বিরোধীরা! চাপের মুখে সিদ্ধান্ত পুনর্বিবেচনার অনুরোধ কেন্দ্রের]

যদিও বিতর্কের মুখে পরে নিজের মন্তব্যের সাফাই দিয়েছেন অধীর। তাঁর বক্তব্য, সাধারণ মানুষের আবেগকে মর্যাদা দিতে গিয়ে একথা বলেছেন বলে দাবি প্রদেশ কংগ্রেস সভাপতির।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement