shono
Advertisement

দিঘায় ফের পর্যটকের মৃত্যু, সমুদ্রে স্নানে নেমে তলিয়ে গেলেন নদিয়ার যুবক

রাতভর নিখোঁজ থাকার পর ওড়িশার সমু্দ্র সৈকতে ভেসে উঠল দেহ।
Posted: 12:37 PM Aug 29, 2021Updated: 02:43 PM Aug 29, 2021

রঞ্জন মহাপাত্র কাঁথি: ফের দিঘায় (Digha) পর্যটকের মৃত্যু। এবারও স্নান করতে নেমে তলিয়ে গেল যুবক। শনিবার বিকেল থেকে নিখোঁজ ছিল সে। রাতভর নিখোঁজ থাকার পর রবিবার সকালে ওড়িশার সমু্দ্র সৈকতে ওই যুবকের দেহ ভেসে ওঠে। শনাক্তকরনের জন্য তাঁর সঙ্গীদের ওড়িশায় পাঠিয়েছে দীঘা পুলিশ। এদিকে এই মৃত্যু ঘিরে রহস্য দানা বেঁধেছে।

Advertisement

শনি, রবি এবং সোমবার-টানা তিনদিন ছুটি। আর সেই সুযোগে অনেকেই ছুটি কাটাতে হাজির হয়েছে দিঘার সমুদ্র সৈকতে। বলা যায় পর্যটকের (Tourist) ঢল নেমেছে দিঘায়। এমন পরিস্থিতিতে স্নান করতে নেমে যুবকের তলিয়ে যাওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

[আরও পড়ুন: Visva Bharati: ছাত্র আন্দোলনে অশান্ত বিশ্বভারতী, একটানা প্রায় ৩৬ ঘণ্টা ঘেরাও উপাচার্য]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নদিয়ার কোতোয়ালি থানা এলাকার বাসিন্দা প্রীতম সাধুখাঁ (২৩) বন্ধুদের সঙ্গে দিঘা বেড়াতে এসেছিলেন। বিকেল পাঁচটা নাগাদ তাঁরা নিউ দিঘার ক্ষণিকা ঘাটে স্নান করতে নামেন। সেই সময় প্রীতম তলিয়ে যায় বলে খবর। দীর্ঘ সময় ধরে তাঁর খোঁজ না পেয়ে বন্ধুরা থানায় যায়। জানায়, সমুদ্রে স্নান করে উঠে এসেছিলেন প্রীতম। তার পর থেকে তাঁকে আর খুঁজে পাওয়া যায়নি। পুলিশ তাঁকে খোঁজাখুঁজি শুরু করে। তবে মনে করা হচ্ছিল, হয়তো প্রীতম বাড়ি ফিরে গিয়েছেন।

[আরও পড়ুন: Dooars Tourism: সবুজে ঘেরা ডুয়ার্স ঘোরাবে কাচে মোড়া বিশেষ ট্রেন, খরচ কত জানেন?]

কিন্তু রবিবার সকালে সেই ভাবনা মিথ্যে বলে প্রমাণিত হয়। রবিবার সকাল দশটা নাগাদ ওড়িশার উদয়পুর ঘাটে প্রীতমের দেহ ভেসে ওঠে। পরে সেখানকার পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। এদিকে দিঘার পুলিশ তাঁর বন্ধুদের ওড়িশাতে পাঠিয়েছে। এই মৃত্যু ঘিরে রহস্য দানা বেঁধেছে।

অনেকে প্রশ্ন তুলেছেন, প্রীতম কি মদ্যপ ছিলেন? যদিও এই প্রশ্নের জবাব মেলেনি। এদিকে তাঁর বন্ধুরা কেন পুলিশকে বলল, প্রীতম স্নান সেরে উঠে পড়েছিল? স্নানের সময়ই কি তলিয়ে গিয়েছিলেন তিনি? নাকি অন্যসময় সমুদ্রে নেমেছিলেন, তখনই এই দুর্ঘটনা ঘটে? এখন এই সমস্ত প্রশ্নের উত্তরই খুঁজছে পুলিশ। তবে এই ঘটনার জেরে পর্যটনের মরশুমে দিঘার সমুদ্র সৈকতের নিরাপত্তা যে বাড়বে, তা বলাই বাহুল্য।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার