shono
Advertisement

খাবারের বাসি খিচুড়ি শিক্ষিকার দিকে ছুঁড়লেন অভিভাবকরা! ধুন্ধুমার ICDS কেন্দ্রে

শনিবারের বাসি খিচুড়ি আজকের রান্নায় মেশানো হচ্ছিল বলে অভিযোগ।
Posted: 01:18 PM Nov 28, 2023Updated: 01:57 PM Nov 28, 2023

শংকরকুমার রায়, রায়গঞ্জ: বাসি খিচুড়ি নিয়ে ধুন্ধুমার কাণ্ড রায়গঞ্জের (Raiganj) অঙ্গনওয়াড়ি কেন্দ্রে। অভিভাবকদের অভিযোগ, রান্নার সঙ্গে বাসি খিচুড়ি মিশিয়ে খাওয়ানো হচ্ছে বাচ্চাদের। সেখানে শিশুদের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ বেড়েছে। মঙ্গলবার এই বিষয়টি হাতেনাতে ধরে ফেলেন অভিভাবকরা। আর তার পরই অঙ্গনওয়াড়ি কেন্দ্রের (ICDS Centre) শিক্ষিকা, সহায়িকার গায়ে ছুঁড়ে দিলেন তাঁরা! ঘটনা ঘিরে তুমুল শোরগোল রায়গঞ্জের বড়ুয়া গ্রাম পঞ্চায়েতের গৈতর কেন্দ্রে।

Advertisement

রায়গঞ্জের এই আইসিডিএস (ICDS) কেন্দ্রের অভিভাবকদের অভিযোগ, শনিবারের বাসি খাবার প্রায়শয়ই সোমবার খাওয়ানো হয় বাচ্চাদের। আর এই সপ্তাহে সোমবার ছুটি থাকায় আজ, মঙ্গলবার সেই শনিবারের বাসি খাবার (Stale food) আজকের রান্নায় মেশানো হয়েছে। আর তা এদিন হাতেনাতে ধরে ফেলেন অভিভাবকরা। এর পরই রান্না করা খিচুড়ি শিক্ষিকা ও সহায়িকার গায়ে ঢেলে দেওয়া হয়। বহু চেষ্টা করেও তাঁদের আক্রমণ থেকে নিজেদের রক্ষা করতে পারেননি। তাঁদের মাথায়, গায়ে খিচুড়ি ভর্তি হয়ে যায়।

[আরও পড়ুন: ‘বউ চোর!’, পিয়ার সঙ্গে বিয়ে হতেই পরমব্রতকে ট্রোল, বাদ পড়লেন না অনুপমও]

এনিয়ে রত্না সরকার নামে এক অভিভাবক বলেন, ”প্রায়শয়ই বাসি খাবার দেওয়া হয়। শনিবারের বাসি খাবার সোমবার খাওয়ানো হয়। আমরা আজ হাতেনাতে ধরে ফেলেছি।” যদিও বাসি খাবার দেওয়ার দায় সহায়িকার উপর চাপিয়েছেন অঙ্গনওয়াড়ি কেন্দ্রের কর্মী তথা শিক্ষিকা বিজলি সিংহ। তাঁর মন্তব্য, ”আমি এভাবে খাবার মিশিয়ে দিতে বারণ করি। তবুও রাঁধুনি এমনটা করে। এতে আমার কোনও দোষ নেই। আমি অভিভাবকদের সেটাই বুঝিয়ে বলার চেষ্টা করেছি।” কিন্তু তাতে চিঁড়ে ভেজেনি মোটেও। অভিভাবকদের যথেষ্ট প্রহারের মুখে পড়তে হয়েছে তাঁকে।

দেখুন ভিডিও: 

[আরও পড়ুন: কোন কারণে মোহনবাগানের পাঁচ গোলে হার? অকপটে জানিয়ে দিলেন জুয়ান ফেরান্দো]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement