shono
Advertisement

রায়গঞ্জে মন্দির চত্বরে তাণ্ডব, গাড়ি ভাঙচুরের পর পুরোহিতের বৃদ্ধা মাকে বেধড়ক মার যুবকের

সিসিটিভি ফুটেজ দেখে শিউরে উঠছেল সকলে।
Posted: 12:15 PM Sep 24, 2021Updated: 12:15 PM Sep 24, 2021

শংকরকুমার রায়, রায়গঞ্জ: সাতসকালে মর্মান্তিক ঘটনার সাক্ষী রায়গঞ্জবাসী। প্রাচীন মন্দির চত্বরে তাণ্ডব চালাল যুবক। লোহার রড দিয়ে আঘাত করে বৃদ্ধাকে। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন তিনি। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

উত্তর দিনাপুরের (Uttar Dinajpur) রায়গঞ্জে কুলিক নদীর তীরে রয়েছে ৫০০ বছরেরও বেশি পুরনো বন্দর শ্রী শ্রী করুনাময়ী কালি মন্দির। বর্তমানে সেখানকার পুরোহিতের দায়িত্বে রয়েছেন মৃত্যুঞ্জয় চট্টোপাধ্যায়। শুক্রবার সকালে মন্দির চত্বরে ঘোরাফেরা করছিলেন তাঁর মা চিত্রা। সেই সময় হঠাতই সেখানে যায় এলাকারই বাসিন্দা রামু সাহা। তার হাতে ছিল একটি রড।

চিত্রাদেবীর উপর হামলা রামুর।

[আরও পড়ুন: সিপিএমের ছাত্র সংগঠনের সদস্য কমল আডা়ই লক্ষ! আলিমুদ্দিনকেই দায়ী করল ছাত্র নেতৃত্ব]

প্রথমে সেখানে রাখা একটি গাড়িতে ভাঙচুর চালায় রামু। বিষয়টি দেখে হতবাক হয়ে যান চিত্রাদেবী। এগিয়ে যান গড়িটির দিকে। সেই সময় ফিরে এসে চিত্রাদেবীকে এলোপাথারি আক্রমণ করে রামু। সঙ্গে সঙ্গে মন্দির চত্বরেই লুটিয়ে পড়েন বৃদ্ধা। বিষয়টি নজরে পড়তেই তড়িঘড়ি হাসপাতালে ভরতি করা হয়েছে চিত্রাদেবীকে। প্রকাশ্যে এসেছে ঘটনার সময়কার সিসিটিভি ফুটেজ। যা দেখে শিউরে উঠছেন পুলিশ আধিকারিকরাও।

এ বিষয়ে রায়গঞ্জ (Raiganj) থানার আইসি জানিয়েছেন, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। জানা গিয়েছে, অভিযুক্ত রামু মানসিক ভারসাম্যহীন। সেই কারণে বহুদিন ধরে তার চিকিৎসাও চলছিল। কিন্তু বিশেষ কোনও লাভ হয়নি। মাঝে মধ্যেই এলাকায় তাণ্ডব চালাতো সে। এই ঘটনায় স্বাভাবিকভাবেইই ভেঙে পড়েছেন আহত বৃদ্ধার ছেলে। তিনি জানিয়েছেন, আগেও স্থানীয়দের মারধর করেছে অভিযুক্ত। তবে এহেন ঘটনা ঘটতে পারে তা ভাবতে পারেনি কেউ।

[আরও পড়ুন: পদ ছাড়ার আগেই সাংসদ তহবিলের বাকি টাকা মঞ্জুর বাবুল সুপ্রিয়ের, দিলেন ট্রোলের জবাবও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement