shono
Advertisement

পাড়ার কুকুরদের শিক দিয়ে আঘাত! প্রতিবাদ করে আক্রান্ত পশুপ্রেমীর দল

ঘটনার পর থেকে পলাতক অভিযুক্তরা, তদন্তে নেমেছে পুলিশ।
Posted: 09:47 AM Sep 11, 2023Updated: 04:34 PM Sep 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাড়ার কুকুরদের (Dogs) লক্ষ্য করে শিক দিয়ে আঘাত! দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের কয়েকজন যুবকের বিরুদ্ধে উঠেছিল এমনই অভিযোগ। আর তাদের হাত থেকে কুকুরদের বাঁচাতে গিয়ে আক্রান্ত (Attacked) হলেন প্রতিবেশীরা। কারও মাথা ফাটল, তো কারও শরীরে একাধিক আঘাত, রক্তারক্তি কাণ্ড। ঘটনাটি ঘটেছে বারুইপুর (Baruipur)থানা এলাকার নড়িদানায়। অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নেমেছে বারুইপুর থানার পুলিশ। সবচেয়ে বেশি আক্রান্ত কার্তিক মণ্ডল নামে যুবক।

Advertisement

জানা গিয়েছে, আক্রান্ত ব্যক্তিরা এলাকার বেশ কিছু কুকুরকে রোজ খাবার (Food) দেন ও তাদের দেখভাল করেন। অভিযোগ, তাঁদের চোখের সামনেই একটি কুকুরকে ধারালো লোহার শিক দিয়ে পায়ে আঘাত করে এলাকার কিছু যুবক। ঘটনার প্রতিবাদ জানান কার্তিক মণ্ডল নামে ওই যুবক ও তাঁর পরিবার। অভিযোগ, তারপরই কার্তিক মণ্ডল ও তাঁর পরিবারকে প্রথমে গালিগালাজ করে ওই যুবকরা। পরে বাড়িতে চড়াও হয়ে মারধর করে প্রায় ২৫, ৩০ জন মদ্যপ যুবক।

[আরও পড়ুন: INDIA’র প্রথম কো-অর্ডিনেশন বৈঠকের দিনই তলব! ইডি-র নোটিস অভিষেককে]

অভিযোগ, কার্তিক মণ্ডলের ছেলে অভিষেকের মাথা ফাটিয়ে দেওয়া হয়। ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। আক্রান্ত অভিষেক মণ্ডল জানাচ্ছেন, ”মাঠে ছিলাম। হঠাৎ শুনি, আমরা যে কুকুরগুলোকে খেতে দিই, দেখাশোনা করি, তারা খুব চিৎকার করছে। কাছে গিয়ে দেখি, একটা কুকুরের পায়ে এফোড়-ওফোড় করে শিক গেঁথে গিয়েছে। পাড়ারই কয়েকজন ছেলে এই কাণ্ড ঘটিয়েছে। আমি প্রতিবাদ করতে গেলে ব্য়াপক ঝামেলা পাকায়। তারপর বাড়িতে এসে মারধর করে।” অভিষেকের বাবার অভিযোগ, ”ওদের কথাবার্তাই আলাদা। বলছে, কী করবেন করে নিন। কুকুরদের উপর এভাবে অত্যাচার করছে! ওদের কি প্রাণ নেই?”

[আরও পড়ুন: ভারত-পাক ম্যাচে টিম ইন্ডিয়ার জার্সিতে লাস্যময়ী আফগান তরুণী! দেখুন ভাইরাল ভিডিও]

এই ঘটনায় একাধিকজনের বিরুদ্ধে বারুইপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে বারুইপুর থানার পুলিশ। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত যুবকরা। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার