shono
Advertisement

ফলক বিতর্কের মাঝে তৃণমূলের অবস্থান মঞ্চের সামনে অনুপম হাজরা, জল্পনা শুরু রাজনৈতিক মহলে

ঘর ওয়াপসি হতে চলেছে অনুপমের?
Posted: 04:58 PM Nov 07, 2023Updated: 04:58 PM Nov 07, 2023

দেব গোস্বামী, বোলপুর: ফলক বিতর্কের মাঝে তৃণমূলের অবস্থান মঞ্চের সামনে বিজেপির কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা। কথা বললেন তৃণমূলের নেত-কর্মীদের সঙ্গে। যা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। তবে কি ঘর ওয়াপসি হতে চলেছে অনুপমের? উঠছে প্রশ্ন। গোটা ঘটনায় খানিকটা অস্বস্তিতে বিজেপি।

Advertisement

ফলক বিতর্ক নিয়ে দীর্ঘদিন ধরে জারি অশান্তি। শান্তিনিকেতনের কবিগুরু মার্কেটে ১২ দিন ধরে অবস্থান করছে তৃণমূল কংগ্রেস। মঙ্গলবার হঠাৎই সেখানে উপস্থিত হন বিজেপির কেন্দ্রীয় নেতা অনুপম হাজরা। সেখানে গিয়ে তিনি প্রথমেই মঞ্চের সামনে রবীন্দ্রমূর্তিতে মাল্যদান করেন তিনি। কথা বলেন সেখানে থাকা তৃণমূল নেতা-কর্মীদের সঙ্গে।

[আরও পড়ুন: Kali Puja 2023: সিকিমের চারধাম মন্দির এবার ধূপগুড়িতে! কালীপুজোয় বড় চমক]

এদিন অনুপম হাজরা দাবি করেন, উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তী নিজেকে বিজেপি প্রমাণ করার জন্য বারবার রবীন্দ্রনাথকে অপমান করেছেন। পাশাপাশি তিনি আরও বলেন, “আগামিকাল অর্থাৎ ৮ তারিখ বিশ্বভারতীর উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তী সময়সীমা শেষ হচ্ছে। তাঁর মেয়াদ বৃদ্ধি হবে না।” উপাচার্য যাওয়ার পর শান্তিনিকেতনকে গোবর জল দিয়ে শুদ্ধিকরণ করে পরিষ্কার করা হবে বলেও মন্তব্য করেন তিনি। তবে আচমকা বিজেপি তৃণমূলের অবস্থান মঞ্চের সামনে যাওয়ায় এই নিয়ে শোরগোল পড়ে গিয়েছএ রাজনৈতিক মহলে।

[আরও পড়ুন: Anupam Hazra: বঙ্গ বিজেপিতে পদ মানেই গোলামি! বিস্ফোরক অনুপম হাজরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement