shono
Advertisement
Bhatpara

ভাটপাড়ার মেঘনা জুটমিলে বিজেপি-তৃণমূল সংঘর্ষ, 'আক্রান্ত' অর্জুন সিংয়ের ২ ভাইপো

যাতে নতুন করে আর অশান্তি তৈরি না হয় তাই এলাকায় বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে।
Published By: Sayani SenPosted: 12:29 PM Sep 30, 2024Updated: 12:29 PM Sep 30, 2024

অর্ণব দাস, বারাকপুর: ঠিকাদারি নিয়ে অশান্তি। ভাটপাড়ার মেঘনা মিলে তৃণমূল-বিজেপি সংঘর্ষ। আক্রান্ত বারাকপুরের প্রাক্তন সাংসদ তথা বিজেপি নেতা অর্জুন সিংয়ের ভাইপো সঞ্জয় সিং এবং প্রমোদ সিং-সহ মোট ৬ জন। এই ঘটনাকে কেন্দ্র করে গোটা এলাকায় ব্যাপক চাঞ্চল্য। যাতে নতুন করে আর অশান্তি তৈরি না হয় তাই এলাকায় বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে।

Advertisement

বিগত বেশ কয়েক বছর ধরেই ভাটপাড়া মেঘনা জুটমিলে ঠিকাদারি করেন সঞ্জয় সিং এবং প্রমোদ সিং। আক্রান্তদের অভিযোগ, বেশ কয়েকদিন ধরেই তাঁদের কাজে বাধা দেওয়া হচ্ছে। তাঁদের ঠিকাদারি করতে দেওয়া হচ্ছে না বলেও অভিযোগ। এ বিষয়ে আগেই স্থানীয় জগদ্দল থানায় অভিযোগও জানান তাঁরা। নতুন করে কেউ তাঁদের কাজে বাধা দেবেন না বলেই, পুলিশ তাঁদের আশ্বস্তও করে। সোমবার থেকে সঞ্জয় এবং প্রমোদ আগের মতোই কাজ করবেন বলেই পুলিশের তরফে জানানো হয়।

সেই মতো সোমবার সকালেই সঞ্জয় এবং প্রমোদের ঠিকাদারি শ্রমিকরা জুটমিলের ভিতরে যান। অভিযোগ, তাঁদের কাজ করতে বাধা দেওয়া হয়। খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে পৌঁছন ঠিকাদার সঞ্জয় সিং এবং প্রমোদ সিং। অভিযোগ, মিলগেটে ঢোকামাত্রই তাঁদের উপর অতর্কিত হামলা চালান স্থানীয় তৃণমূল নেতা সৌরভ সিং এবং তাঁর অনুগামীরা। তাতেই জখম হন সঞ্জয়, প্রমোদ, গুড্ডু সিং-সহ কমপক্ষে ৬ জন। এই ঘটনাকে কেন্দ্র করে জুটমিল চত্বরে উত্তেজনার পরিস্থিতি তৈরি হয়। খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। যাতে নতুন করে অশান্তির পরিস্থিতি তৈরি না হয় তাই এলাকায় বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভাটপাড়ার মেঘনা মিলে তৃণমূল-বিজেপি সংঘর্ষ।
  • আক্রান্ত বারাকপুরের প্রাক্তন সাংসদ তথা বিজেপি নেতা অর্জুন সিংয়ের ভাইপো সঞ্জয় সিং এবং প্রমোদ সিং-সহ মোট ৬ জন।
  • যাতে নতুন করে আর অশান্তি তৈরি না হয় তাই এলাকায় বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে।
Advertisement