shono
Advertisement

অনুব্রত গড়ে সিবিআই, গেস্টহাউসে মোতায়েন কেন্দ্রীয় বাহিনী, ডাকা হল ব্যাংক কর্মীকেও

বুধবার মধ্যরাতে সিবিআই আধিকারিকরা বোলপুরে পৌঁছন।
Posted: 09:14 AM Aug 11, 2022Updated: 09:29 AM Aug 11, 2022

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: অনুব্রত গড়ে সিবিআই। বুধবার মধ্যরাতে সিবিআইয়ের একটি দল বোলপুর পৌঁছয়। চারটি গাড়ি করে আসেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকেরা। বৃহস্পতিবার সকালে আসে সিআরপিএফও। ডাকা হয়েছে এক ব্যাংক কর্মীকে। অনুব্রত মণ্ডলের বাড়িতে যাবেন সিবিআই আধিকারিকরা নাকি অন্য কোনও কারণে হানা, তা নিয়ে জল্পনা তুঙ্গে।

Advertisement

মোট পাঁচটি গাড়িতে সিবিআই আধিকারিকরা বুধবার রাতে বোলপুরে এসে পৌঁছন৷ এর মধ্যে তিনটি গাড়ি কলকাতার নিজাম প্যালেস থেকে এব‌ং দু’টি গাড়ি আসানসোলের সিবিআই দপ্তর থেকে এসেছে বলেও সূত্রের খবর। রাতে বিশ্বভারতীর রতনকুঠি গেস্ট হাউসেই ছিলেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। বৃহস্পতিবার সকালে ওই গেস্টহাউসে বাইরে দেখা যায় কেন্দ্রীয় বাহিনীকেও। সূত্রের খবর, ডাকা হয়েছে এক ব্যাংক কর্মীকেও।

সিবিআইয়ের গতিবিধি সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। অনুব্রত মণ্ডলে বাড়িতে তাঁরা যাবেন নাকি অন্য কোথায় তল্লাশি অভিযান চালাবে সিবিআই, তা স্পষ্ট নয়। সম্প্রতি দশমবারের সিবিআই তলবেও গরহাজির অনুব্রত মণ্ডল। শারীরিক অসুস্থতার কথা জানানো হয়েছে আধিকারিকদের। তাঁর অসুস্থতা নিয়ে চলছে জোর চাপানউতোর। এই পরিস্থিতিতে মধ্যরাতে অনুব্রত গড়ে সিবিআই হানা যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

 

[প্রিয় পাঠক, খবরটি সদ্য আমাদের কাছে এসেছে। যেটুকু তথ্য এর মধ্যে পাওয়া গিয়েছে, সেটুকুই আপনাদের জানিয়ে দেওয়া হল। গুরুত্বপূর্ণ এই খবরটি খুঁটিনাটি-সহ কিছুক্ষণের মধ্যেই আমরা সবিস্তারে জানাব। অনুগ্রহ করে একটু পরে আর-একবার এই পেজটি রিফ্রেশ করুন, যাতে পূর্ণাঙ্গ খবর ও খবরটির অন্যান্য খুঁটিনাটি আপনারা জেনে নিতে পারেন। এই সময়টুকু আমরা আপনাদের কাছে চেয়ে নিলাম। পাশাপাশি উল্লেখ থাক, সম্প্রতি নেটমাধ্যমে নানারকম ভুয়ো খবরের ছড়াছড়ি। সে বিষয়ে আমরা যথাসম্ভব সতর্ক থেকেই খবর পরিবেশন করি। যে-কোনো খবরের সত্যাসত্য যাচাই করে তবেই আপনাদের কাছে তা পৌঁছে দেওয়া আমাদের কর্তব্য। আপনারা আমাদের সঙ্গে থাকুন, ঠিক ও তথ্যনিষ্ঠ খবর তুলে ধরার ক্ষেত্রে আপনাদের সহায়তা আন্তরিকভাবে কাম্য।]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার