Advertisement

বল ভেবে খেলতে গিয়ে বিপত্তি, বিস্ফোরণে মৃত্যু পূর্ব বর্ধমানের খুদের, আহত আরও ১

01:39 PM Mar 22, 2021 |
Advertisement
Advertisement

অর্ক দে, বর্ধমান: বল ভেবে খেলতে গিয়ে বোমা বিস্ফোরণে মৃত্যু হল এক শিশুর। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আরও এক খুদে। ঘটনাটি ঘটেছে পূ্র্ব বর্ধমানের রসিকপুরে। ঘটনাস্থলে মোতায়েন রয়েছে বিশাল পুলিশ বাহিনী।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

জানা গিয়েছে, পূর্ব বর্ধমানের (Purba Bardhaman) রসিকপুরের সুভাষপল্লির বাসিন্দা শেখ ইব্রাহিম ও শেখ আফরোজ। অন্যান্যদিনের মতোই সোমবার সকালে বাড়ির পাশে খেলছিল তারা। সকাল ১১ টা ১৫ নাগাদ খেলতে খেলতে এলাকার একটি দোকানের পাশে মাটি খুঁড়ছিল দুই খুদে। বল জাতীয় একটি জিনিস দেখতে পায় তারা। সেগুলিতে হাত দিতেই বিস্ফোরণে কেঁপে ওঠে এলাকা। গুরুতম জখম হয় ইব্রাহিম ও আফরোজ। বিস্ফোরণের শব্দ পেয়ে খুদেদের পরিবারের সদস্য ও স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে রয়েছে তারা। তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিছুক্ষণের মধ্যেই মৃত্যু হয় এক আফরোজের। এখনও বর্ধমান মেডিক্যাল কলেজে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে ইব্রাহিম।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: প্রার্থীপদ দাবি করেও মেলেনি, বিজেপি-তৃণমূলের বিরুদ্ধে একযোগে ক্ষুব্ধ মতুয়ারা]

বিস্ফোরণের খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে যায় বর্ধমান থানার বিশাল পুলিশ বাহিনী। আইসি, এসপি ও অ্যাডিশ্যানাল এসপিও ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশের তরফে জানানো হয়েছে, কোথা থেকে ওই এলাকায় বোমা এল তা জানার চেষ্টা করা হচ্ছে। ওই এলাকায় আরও বোমা মজুত করা রয়েছে কি না, তা-ও দেখা হচ্ছে। পাশাপাশি, ভোটে অশান্তি ছড়ানোর উদ্দেশ্যে এই বিস্ফোরক রাখা হয়েছিল কি না, তাও জানার চেষ্টা করা হচ্ছে। উল্লেখ্য, ভোট এগিয়ে আসতেই রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে উদ্ধার হচ্ছে বিস্ফোরক। নিমতিতা কাণ্ডের কিছুদিন পর মুর্শিদাবাদের সুতি এলাকা থেকে উদ্ধার হয় বস্তাভরতি বারুদ। চলতি সপ্তাহে ভাঙড় থেকে মিলেছে প্রচুর বোমা। ভোটের মুখে এই ঘটনা স্বাভাবিকভাবেই আতঙ্ক ছড়িয়েছে সাধারণের মধ্যে। 

[আরও পড়ুন: ভোটের দিন কয়েক আগে রাজনৈতিক হত্যা, তৃণমূল কর্মী খুনের অভিযোগে উত্তপ্ত ঝাড়গ্রাম ]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next