shono
Advertisement
Bihar

বেলঘরিয়া গুলি কাণ্ডে আরও স্পষ্ট বিহার-যোগ, এবার ছাপড়া থেকে গ্রেপ্তার ১

এর আগে বিহার থেকেই তিনজনকে গ্রেপ্তার করেছিল বারাকপুর কমিশনারেটের পুলিশ।
Published By: Sucheta SenguptaPosted: 09:44 PM Jul 06, 2024Updated: 01:03 PM Jul 07, 2024

অর্ণব দাস, বারাকপুর: বেলঘড়িয়ায় ব্যবসায়ীর গাড়ি লক্ষ্য করে শুটআউটের ঘটনায় ক্রমশ স্পষ্ট হচ্ছে বিহার যোগ। এর আগে তিনজনকে বিহারের সমস্তিপুর থেকে গ্রেপ্তার করেছিল পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ করে এবার বিহারের ছাপড়া থেকে আরেকজন গ্রেপ্তার করলেন তদন্তকারীরা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম সাহিল সিং। তাকে রবিবার বারাকপুর আদালতে পেশ করে নিজেদের হেফাজতে নিয়ে শুটআউট ও ব্যবসায়ীদের হুমকির ফোনের ঘটনা জিজ্ঞাসাবাদ করে তদন্ত করবে পুলিশ।

Advertisement

গত মাসে বারাকপুরের (Barrackpore) রেস্তরাঁ ব্যবসায়ী তাপস ভকতকে হুমকির ফোনের অভিযোগে বিহারের বেউর জেল থেকে গ্যাংস্টার সুবোধ সিংয়ের সাগরেদ রোশন যাদবকে নিয়ে এসেছিল পুলিশ। বারাকপুর আদালতের নির্দেশে তাকে নিজেদের হেফাজতে নিয়ে ইতিমধ্যেই বিহাররের জেল থেকে অপারেট হওয়ার দুষ্কৃতীদের নাম জানতে পেরেছেন তদন্তকারীরা। একইসঙ্গে কোন কোন ব্যবসায়ীকে তারা ফোনে হুমকি দিয়েছে, সুবোধ সিংয়ের সঙ্গে বারাকপুরের (Barrackpore) লিঙ্কম্যানদের নামও জেরায় রোশন জানিয়ে দিয়েছে বলেই পুলিস সূত্রে খবর। সুবোধকে নিজেদের হেফাজতে নেওয়ার আগে তার টিমের একটি বড় অংশকে কবজা করতে চাইছেন পুলিশ কর্তারা। তাই বিশেষ টিম তৈরি করে বিহারের বিভিন্ন এলাকায় তল্লাশি চালানো হচ্ছে।

[আরও পড়ুন: আগামী সপ্তাহ থেকে রাজ্য জয়েন্টের কাউন্সেলিং শুরু, দিনক্ষণ ঘোষণা বোর্ডের]

আর বারাকপুর পুলিশ কমিশনারেটের সেই টিমই বিহারের (Bihar) ছাপড়া থেকে গ্রেপ্তার করেছে সাহিল নামে ওই দুষ্কৃতীকে। সাহিলের সঙ্গে সুবোধ সিং কিংবা অন্যান্য গ্যাংস্টারের কী সম্পর্ক, দুষ্কর্মে তাদের সঙ্গে কীভাবে যোগাযোগ, গুলিচালনার ঘটনা সাহিল নিজে কীভাবে জড়িত, তাকে জেরা করে এসব তথ্য জানতে চাইছেন তদন্তকারীরা। হেফাজতে পেলে সুবোধের সঙ্গে মুখোমুখি বসিয়ে জেরা করার সম্ভাবনা। রবিবার সাহিলকে বারাকপুর আদালতে পেশ করা হবে।

[আরও পড়ুন: মেট্রো বা বাইক নয়, হেঁটে একুশের মিছিলে যোগ দিন! দলীয় নেতাদের নির্দেশ তৃণমূলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বেলঘরিয়া শুটআউটে বিহার যোগ আরও স্পষ্ট।
  • এবার বিহারের ছাপড়া থেকে সাহিল নামে একজনকে গ্রেপ্তার করল বারাকপুরের পুলিশ।
  • এর আগে বিহার থেকেই তিনজন গ্রেপ্তার হয়েছিল।
Advertisement