shono
Advertisement

Bengal Panchayat Election 2023: ভোটের মুখেই সিপিএম প্রার্থীর রহস্যমৃত্যু, রেললাইনের ধারে মিলল দেহ

নেপথ্যে রাজনীতি নাকি অন্য কিছু?
Posted: 07:05 PM Jul 04, 2023Updated: 07:06 PM Jul 04, 2023

সুমন করাতি, হুগলি: ভোটের আর কয়েকদিন বাকি। এরই মাঝে হুগলির (Hooghly) আরামবাগের গৌড়হাটি ২ নম্বরের সিপিএম প্রার্থীর রহস্যমৃত্যু। দেহ উদ্ধার হল রেললাইনের ধার থেকে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Advertisement

এবার পঞ্চায়েত ভোটের সিপিএমের প্রার্থী (CPM) ছিলেন সুমিত্রা দাস। স্থানীয় এক সিপিএম প্রার্থী গৌড় দলুই বলেন সুমিত্রা দাস কয়েকজনের সঙ্গে পুজো দিতে কাকদ্বীপ গিয়েছিলেন। সেখান থেকে হঠাৎ তাঁকে ফোন করে জানান, যাদের সঙ্গে গিয়েছিলেন তাঁদের মধ্যে একজন সুমিত্রা দাসকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। কিন্তু সুমিত্রা দাসের ছেলে, মেয়ে আছে। স্বামীর মৃত্যু হয়েছে। বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করেন সুমিত্রা। এরপরই সুমিত্রাকে হেনস্থা করা হয় বলেও ফোনে জানান। তাকে সেখান থেকে চলে আসার পরামর্শ দেন গৌড়। আরও একবার সুমিত্রাদেবী গৌড়বাবুকে ফোন করে জানান, তাঁর জিনিসপত্র আটকে রাখা হয়েছে। হাতে টাকা নেই কোনও।

[আরও পড়ুন: আদিবাসীদের ‘ঘরের ছা’, অনর্গল সাঁওতালি ভাষায় ভোট প্রচার ঝাড়গ্রামের শিক্ষকের]

এর কিছুক্ষন পরই সুমিত্রার ফোন থেকে এক ব্যাক্তি গৌড়বাবুকে ফোন করে জানান সুমিত্রার মৃত্যু হয়েছে। এরপর কুলটি থানা থেকে তাদের জানানো হয় সুমিত্রার মৃত্যুর বিষয়ে। তবে ভোটের আগে সিপিএম প্রার্থীর মৃত্যুর ঘটনাকে দল খুন বলে অভিযোগ করছে। এ বিষয়ে তৃণমূল নেতা স্বপন সামন্ত বলেন, তিনি শুনেছেন এই ঘটনা। এই ঘটনার সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই। পুলিশ ঘটনার তদন্ত করছে।

[আরও পড়ুন: ‘ভিক্ষের লক্ষ্মীর ভাণ্ডার এখন ভগবানের অন্ন’, মেদিনীপুর থেকে বিজেপিকে তীব্র কটাক্ষ অভিষেকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার