shono
Advertisement

Bengal Panchayat Election 2023: বাংলাদেশ থেকে দুষ্কৃতী এনে দিনহাটায় গুলি! নাম না করে নিশীথকে আক্রমণ উদয়নের

পালটা দিয়েছে বিরোধীরা।
Posted: 11:34 AM Jun 27, 2023Updated: 04:45 PM Jun 27, 2023

বিক্রম রায়, কোচবিহার: দিনহাটা গুলি কাণ্ডে বিস্ফোরক মন্ত্রী তথা বিধায়ক উদয়ন গুহ। তাঁর দাবি, বিজেপি বাংলাদেশ থেকে দুষ্কৃতী এনে অশান্তি চালাচ্ছে এলাকায়। সরাসরি কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিককে নিশানা করেছেন তিনি। রাজ্যপালের কাছে তদন্তের আরজিও জানিয়েছেন। পালটা দিয়েছে বিরোধীরা।

Advertisement

মঙ্গলবার সকালে দিনহাটার জারিদল্লাহ গীতালদহ ২ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকায় তৃণমূল ও বিজেপির মধ্যে অশান্তি শুরু হয়। মুহূর্তে পরিস্থিতি হাতের বাইরে চলে যায়। সেই সময় চলে গুলি। জখম হন ৫ জন। তাঁদের মধ্যে বাবু হক নামে একজনের মৃত্যু হয়। সেই ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে। তৃণমূল বিধায়ক তথা মন্ত্রী গোটা ঘটনার দায় চাপিয়েছে বিজেপির উপর। নিশীথ প্রামাণিককে কাঠগড়ায় তুলেছেন তিনি। উদয়ন গুহ বলেন, “কেন্দ্রীয় মন্ত্রী বিদেশ থেকে ফিরেই অশান্তির পরিবেশ তৈরি করেছেন। বাংলাদেশ থেকে দুষ্কৃতী এনে এলাকাকে অশান্ত করার চেষ্টা চালানো হচ্ছে। আমি বলব, পুলিশ কেন্দ্রীয় মন্ত্রীর বাড়িতে তল্লাশি করুক। আমার ধারণা ওখানে বাইরের লোকদের আশ্রয় দেওয়া হচ্ছে।”

[আরও পড়ুন: ভোটের আবহে এলাকা উত্তপ্ত হতেই ‘ডিগবাজি’? পুরুলিয়ায় সদলবলে তৃণমূলে ২ সিপিএম প্রার্থী]

এদিন রাজ্যপালকে দিনহাটায় আহ্বান জানান উদয়ন গুহ। তিনি বলেন, “রাজ্য়পাল তো বলছেন অশান্ত এলাকায় যাবেন। আমি বলছি, আপনি দিনহাটা আসুন। এলাকা ঘুরে দেখে যান। নিজে তদন্ত করুন।” যদিও বিজেপির বিরুদ্ধে তোলা অভিযোগ মানতে নারাজ রাহুল সিনহা। তিনি দাবি করেছেন, গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই গুলিতে মৃত্যু হয়েছে তৃণমূল কর্মীর। একই দাবি করেছেন বাম নেতা তথা আইনজীবী বিকাশরঞ্জন ভট্টাচার্য।

 

[আরও পড়ুন: টিমটিম করে জ্বলছে তবু কোন্দলের অন্ত নেই! গোঁজপ্রার্থী নিয়ে অস্বস্তিতে বামেরাও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার