shono
Advertisement

WB Civic Polls 2022: ভাটপাড়ার তৃণমূল প্রার্থীকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য প্রাণরক্ষা

বিজেপির বিরুদ্ধে অভিযোগ ওই তৃণমূল প্রার্থীর।
Posted: 03:49 PM Feb 06, 2022Updated: 04:31 PM Feb 06, 2022

অর্ণব দাস, বারাসত: ফের ভাটপাড়ায় (Bhatpara) চলল গুলি। তৃণমূল প্রার্থীকে লক্ষ্য করে গুলি দু্ষ্কৃতীদের। রবিবার দুপুরে ঘটনাটি ঘটে ভাটপাড়ার ১০ নম্বর ওয়ার্ডের রামনগর কলোনিতে। তবে অল্পের জন্য রক্ষা পান ওই প্রার্থী। প্রাণ বাঁচে তাঁর।

Advertisement

ভাটপাড়ার ১০ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী (TMC Candidate) রাজ বিশ্বাস বলেন, “রবিবার সকাল থেকে দেওয়াল লিখনে ব্যস্ত ছিলাম। কাজ সেরে রামনগর কলোনির যুবকবৃন্দ ক্লাবের মাঠে গাড়ির সামনে দাঁড়িয়েছিলাম। মোবাইলে কথা বলছিলাম। তখনই বাইকে চেপে মুখ ঢাকা অবস্থায় দুই দুষ্কৃতী আসে। ওই তৃণমূল প্রার্থীকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। কিন্তু গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। গাড়ির কাঁচে লাগে।”

[আরও পড়ুন: সরস্বতী পুজোর রাতে দুই ক্লাবের বচসা, তুমুল সংঘর্ষে উত্তপ্ত আমর্হাস্ট স্ট্রিট]

তৃণমূল প্রার্থীকে লক্ষ্য করে গুলির ঘটনায় চলছে রাজনৈতিক টানাপোড়েন। অভিযোগ-পালটা অভিযোগের পালা লেগেই রয়েছে। রাজের অভিযোগ, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরাই গুলি চালায়। যদিও গেরুয়া শিবির এই অভিযোগ অস্বীকার করেছে। গুলি চালানোর অভিযোগ উড়িয়ে পালটা গোষ্ঠীদ্বন্দ্বের তত্ত্বকে খাড়া করেছে তারা। যদিও গোষ্ঠীকোন্দলের দাবি উড়িয়েছে তৃণমূল।

দার্জিলিং, আলিপুরদুয়ার, কোচবিহার, জলপাইগুড়ি, উত্তর ও দক্ষিণ দিনাজপুর, মালদহ, মুর্শিদাবাদ, নদিয়া, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, হাওড়ার উলুবেড়িয়া, হুগলি, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম, বাঁকুড়া, পুরুলিয়া, বর্ধমান, বীরভূমের মোট ১০৮টি পুরসভায় ভোট। আগামী ২৭ ফেব্রুয়ারি সকাল ৭টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলবে ভোটাভুটি। আগামী ৯ ফেব্রুয়ারির মধ্যে প্রার্থীদের জমা দিতে হবে মনোনয়ন। ১২ ফেব্রুয়ারি মনোনয়ন প্রত্যাহার করতে পারবেন প্রার্থীরা। ওইদিনই আবার বিধাননগর, আসানসোল, চন্দননগর এবং শিলিগুড়ি পুরনিগমের ভোট। রাজ্যের চার পুরনিগমের ভোটের ফলপ্রকাশ ১৪ ফেব্রুয়ারি।

[আরও পড়ুন: জীবনের প্রথম আয় মোটে ২৫ টাকা, কত টাকার সম্পত্তি রেখে গেলেন লতা মঙ্গেশকর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার