shono
Advertisement
BJP

সিউড়ির ময়ূরাক্ষী ঘাটে 'অভয়া'দের শান্তি কামনায় তর্পণ বিজেপির

ধর্ষণের জেরে মৃত্যুর কোলে ঢলে পড়া নির্যাতিতাদের আত্মার শান্তির কামনায় তর্পণ করেন জগন্নাথ চট্টোপাধ্যায় ও ধ্রুবর সাহারা।
Published By: Subhankar PatraPosted: 03:32 PM Oct 02, 2024Updated: 04:03 PM Oct 02, 2024

নন্দন দত্ত, সিউড়ি: আজ মহালয়া। রাজ্যের বিভিন্ন জায়গায় পূর্বপুরুষদের প্রতি তর্পণ করছেন পরিবারের সদস্যরা। বিজেপির পক্ষ থেকে সিউড়ি তিলপাড়া গ্রামের ঘাটে আর জি করে নির্যাতিতা তরুণী ও ধর্ষণের শিকার নির্যাতিতার উদ্দেশে তর্পণ করলেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক জগন্নাথ চট্টোপাধ্যায় ও স্থানীয় নেতারা।

Advertisement

বিজেপি নেতারা জানান , শুধু আর জি কর কাণ্ডে নিহত তরুণী নয় ১৯৭১ সাল থেকে আজ পর্যন্ত নির্যাতনের শিকারে প্রাণ হারানোদের উদ্দেশে তর্পণ করা হয়। সিউড়ির তিলপাড়া গ্রামে ময়ূরাক্ষী নদীতে দীর্ঘদিন ধরে তর্পণ করে সাধারণ মানুষ। সেই ঘাটেই এদিন সকালে ধর্ষণের জেরে মৃত্যুর কোলে ঢলে পড়া নির্যাতিতাদের আত্মার শান্তির কামনায় তর্পণ করেন জগন্নাথ চট্টোপাধ্যায় ও ধ্রুবর সাহারা।

জগন্নাথ চট্টোপাধ্যায় বলেন, "পিতৃপক্ষের অবসানে দেবীপক্ষের সূচনায় আমরা পুজোয় প্রবেশ করছি। আজ মায়ের অভয়া রূপকে স্মরণ করে আর জি করের অভয়া ও ১৯৭১ পর থেকে বিভিন্ন সময়ে ধর্ষণের শিকার ও তার জেরে প্রাণ হারানো সব অভয়াদের প্রতি আমরা তর্পণ করালাম।"

বীরভূম বিজেপির জেলা সভাপতি ধ্রুব সাহা বলেন, " ওপার বাংলার সনাতনী বোন ও এ বাংলার বোনেরা প্রায় প্রতিনিয়ত ধর্ষণের শিকার হচ্ছেন। অনেকে মারা যাচ্ছেন। তাঁদের প্রত্যেকের শান্তি কামনায় এই তর্পণ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আজ মহালয়া। রাজ্যের বিভিন্ন জায়গায় পূর্বপুরুষদের উদ্দেশে তর্পণ করছেন পরিবারের সদস্যরা।
  • বিজেপির পক্ষ থেকে সিউড়ি তিলপাড়া গ্রামের ঘাটে আর জি করে নির্যাতিতা তরুণী ও ধর্ষণের শিকার নির্যাতিতার উদ্দেশে তর্পণ করলেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক জগন্নাথ চট্টোপাধ্যায় ও স্থানীয় নেতারা।
  • বিজেপি নেতারা জানান , শুধু আর জি কর কাণ্ডে নিহত তরুণী নয় ১৯৭১ সাল থেকে আজ পর্যন্ত নির্যাতনের শিকারে প্রাণ হারানোদের উদ্দেশে তর্পণ করা হয়।
Advertisement