shono
Advertisement

খড়দহে বাংলাদেশি ভোটার! বিজেপি প্রার্থীর অভিযোগে অশান্তি, জখম কাজল সিনহার ছেলে

জয় সাহা ঝামেলা পাকিয়েছেন বলে অভিযোগ তৃণমূলের।
Posted: 06:31 PM Oct 30, 2021Updated: 08:35 PM Oct 30, 2021

অর্ণব দাস: উপনির্বাচনের শেষলগ্নে ফের উত্তপ্ত খড়দহ (Khardah)। আবার এক ভুয়ো ভোটারকে হাতেনাতে পাকড়াও করলেন বিজেপি প্রার্থী জয় সাহা। শনিবার বিকেলে এই ঘটনাকে ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়ায় স্কুল চত্বরে। বলে রাখা ভাল, ভোটের দিন সকালেও এক ভুয়ো ভোটারকে তাড়া করেছিলেন জয় সাহা। 

Advertisement

তৃণমূলীরা জয় সাহাকে ঘিরে ‘গো ব্যাক’ স্লোগান দিতে শুরু করেন। পালটা স্লোগান দেয় বিজেপিও। দু’পক্ষের মধ্যে বচসা থেকে হাতাহাতি শুরু হয়ে যায়। কেন্দ্রীয় বাহিনী লাঠিচার্জ করে তপ্ত পরিস্থিতির সামাল দেয়। এই সময় জয় সাহার কেন্দ্রীয় দেহরক্ষীর লাঠির ঘায়ে জখম হন কাজল সিনহার ছেলে। তিনি মাথায় চোট পেয়ে ভরতি হাসপাতালে। তাঁকে দেখতে হাসপাতালি গিয়েছেন সাংসদ সৌগত রায়। গোটা ঘটনার রিপোর্ট চেয়েছে কমিশন। 

[আরও পড়ুন: ক্যাপসুল, মোবাইল কভারের ভিতর দিয়ে পাচারের চেষ্টা! পেট্রাপোলে উদ্ধার প্রায় দেড় কেজি সোনা]

এদিন বিকেলে বন্দিপুর আইডিয়াল অ্যাকাডেমির বুথে গিয়ে বাংলাদেশি এক ভোটারকে জিজ্ঞাসাবাদ শুরু করেন বিজেপি প্রার্থী। তাঁর সচিত্র পরিচয়পত্র দেখতে চান। তখনই বিষয়টি সামনে আসে। বিজেপি প্রার্থী জয় সাহার অভিযোগ, “বাংলাদেশ থেকে অনুপ্রবেশকারীদের এনে তৃণমূল ছাপ্পা ভোট করাচ্ছে।”

ধৃতের স্বীকারোক্তি, বাংলাদেশ থেকে তিন মাস আগে এসে এখানে বসবাস করছেন। ভোট দিতে এসে তিনি অন্যায় করেছেন। যদিও তৃণমূল কর্মীদের দাবি, এখানে শান্তিপূর্ণ নির্বাচন চলছিল। বিজেপি প্রার্থী এসে গন্ডগোল পাকিয়েছে। কথা কাটাকাটি থেকে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। শেষপর্যন্ত সিআরপিএফ লাঠিচার্জ করে। তৃণমূলের অভিযোগ, এই কেন্দ্রে কেন্দ্রীয় বাহিনী অতিসক্রিয় ছিল।

[আরও পড়ুন: সরষের মধ্যে ভূত! জলপাইগুড়ি কেন্দ্রীয় সংশোধনাগারে গাঁজা পাচারে ধৃত কারারক্ষী]

এদিকে আবার জয় সাহার দেহরক্ষীর মারে আক্রান্ত হয়েছেন তৃণমূলের প্রাক্তন বিধায়ক কাজল সিনহার ছেলে। মাথায় গুরুতর চোট নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন তিনি। তাঁকে দেখতে হাসপাতালে আসেন সাংসদ সৌগত রায়। এই ঘটনায় তৃণমূল প্রার্থী শোভনদেবের অভিযোগ, “শান্তিপূর্ণভাবেই ভোট চলছিল। বিজেপি প্রার্থী ঢুকে গণ্ডগোল পাকালেন। তাঁর দেহরক্ষীদের হাতে আক্রান্ত হয়েছেন কাজল সিনহার ছেলে।” পুরো ঘটনার রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার