shono
Advertisement

প্রচারে বেরিয়ে ফের অসুস্থ সন্দেশখালির রেখা, রয়েছেন অক্সিজেন সাপোর্টে

Published By: Tiyasha SarkarPosted: 12:38 PM Apr 10, 2024Updated: 01:17 PM Apr 10, 2024

গোবিন্দ রায়, বসিরহাট: ফের অসুস্থ বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র (Rekha Patra)। বুধবার নির্ধারিত সময়ে প্রচারে বের হন তিনি। সেখানেই আচমকা অসুস্থ হয়ে পড়েন রেখা। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। বর্তমানে অক্সিজেন সাপোর্টে রয়েছেন বিজেপি (BJP) প্রার্থী। 

Advertisement

প্রার্থী হিসেবে নাম ঘোষণার পরই প্রচারে ঝাঁপিয়েছেন বসিরহাটের বিজেপি প্রার্থী তথা সন্দেশখালির প্রতিবাদী রেখা পাত্র। এলাকার মানুষের কাছে যাচ্ছেন। সকলকে তাঁর আশ্বাস, নিজের জীবন দিয়ে হলেও এলাকার মানুষের সঙ্গে থাকবেন তিনি। পাশে দাঁড়াবেন। বুধবার বসিরহাট লোকসভার হিঙ্গলগঞ্জ বিধানসভার সাহেবখালিতে জনসংযোগের কথা ছিল রেখা পাত্রের। নির্ধারিত সময়ে লেবুখালি এলাকায় পৌঁছে আচমকা অসুস্থ হয়ে পড়েন তিনি। শুরু হয় শ্বাসকষ্ট। তড়িঘড়ি রেখাকে নিয়ে যাওয়া হয় হিঙ্গলগঞ্জের একটি গ্রামীণ হাসপাতালে। সেখানে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে প্রার্থীকে।

[আরও পড়ুন: বিজেপি-তৃণমূলের লড়াইয়ে নেপোয় মারে দই! দলীয় কার্যালয় থেকে চেয়ার নিয়ে চম্পট চোরের]

প্রসঙ্গত, দিন কয়েক আগেও অসুস্থ হয়ে পড়েছিলেন রেখা পাত্র। সেই সময় তাঁর স্বামী জানিয়েছিলেন, ডিহাইড্রেশন হয়েছে স্ত্রীর। পরিস্থিতি জটিল হওয়ায় তাঁকে কলকাতার বেসরকারি হাসপাতালে ভর্তি করতে হয়। হাসপাতালে চিকিৎসাধীনও ছিলেন তিনি। সেই কারণে কদিন প্রচারেও যেতে পারেননি তিনি। সুস্থ হয়ে কাজে ফিরতে না ফিরতে ফের অসুস্থ রেখা।

[আরও পড়ুন: প্রচারে বেরিয়ে মহিলাদের চুমু, পিঠে হাত খগেনের! বিজেপি প্রার্থীর কাণ্ডে বিতর্ক তুঙ্গে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement