shono
Advertisement
Subhas Sarkar

জুতো পালিশের পর প্রচারে বেরিয়ে গ্রামবাসীকে স্নান করালেন সুভাষ সরকার, 'নাটক', বলছে তৃণমূল

বাঁকুড়ার ইন্দপুরের কেরালা গ্রামে প্রচারে গিয়ে এই কাজ করেন।
Posted: 08:30 PM Apr 18, 2024Updated: 08:30 PM Apr 18, 2024

টিটুন মল্লিক, বাঁকুড়া: প্রচারে বেরিয়ে নিজের জুতো পালিশ করে সকলকে চমকে দেন বাঁকুড়ার বিজেপি প্রার্থী সুভাষ সরকার। এবার প্রচারের ফাঁকে এক ব্যক্তিকে স্নান করিয়ে বিতর্কে জড়ালেন তিনি। বাঁকুড়ার ইন্দপুরের কেরালা গ্রামে প্রচারে গিয়ে এই কাজ করেন। প্রচণ্ড গরমে ওই ব্যক্তিকে আরাম দিতে স্নান করিয়ে দেন বলেই দাবি সুভাষবাবু। যদিও তাঁর এই আচরণকে 'নাটক' বলেই কটাক্ষ তৃণমূলের।  

Advertisement

প্রচারের ফাঁকে এক ব্যক্তিকে স্নান করিয়ে বিতর্কে সুভাষ সরকার

প্রায় প্রতিদিনই প্রচারে বেরচ্ছেন বাঁকুড়ার বিদায়ী সাংসদ তথা বিজেপি প্রার্থী সুভাষ সরকার। বৃহস্পতিবার ইন্দপুরের ব্রাহ্মণডিহা গ্রামে প্রচারে বেরিয়েছিলেন তিনি। হুডখোলা গাড়িতে চড়ে যান কেরালা গ্রামে। সেখানে এক ব্যক্তিকে স্নান করিয়ে দিতে দেখা গিয়েছে তাঁকে। সুভাষ সরকারের দাবি, "বাঁকুড়ায় প্রবল গরম। তাপপ্রবাহ চলছে। এই প্রচণ্ড গরমে কেরালা গ্রামে গিয়ে দেখলাম একজন গাছের তলায় বসে রয়েছেন। খুবই কষ্ট পাচ্ছে। দেখে মনে হল তাঁর স্নান করার ইচ্ছা রয়েছে। কাছে জলও ছিল। সে কারণে তাঁকে স্নান করিয়ে দিলাম।"

সুভাষ সরকারকে খোঁচা তৃণমূলের

[আরও পড়ুন: প্রচণ্ড গরমই হাতিয়ার জালিয়াতদের! অভিনব কায়দায় প্রতারণা রাজ্যে]

বলে রাখা ভালো, এর আগে গত রবিবার বি আর আম্বেদকরের জন্মজয়ন্তী উপলক্ষে বাঁকুড়ার মাচানতলা থেকে লালবাজার পর্যন্ত বিশেষ র‍্যালি ছিল। তাতেই অংশ নেন বিজেপি প্রার্থী সুভাষ সরকার। পা মেলান দলিতরাও। হুডখোলা গাড়িতে চড়ে জনসংযোগ সারেন বিজেপি প্রার্থী। হঠাৎই তিনি নিজের জুতো হাতে তুলে নেন। হুডখোলা গাড়িতে বসেই ব্রাশ দিয়ে জুতো পালিশ করতে শুরু করেন। যা দেখে আশপাশের লোকজনেরা খানিকটা বিস্মিত হয়ে যান।

প্রচারের ফাঁকে জুতো পালিশ করেন সুভাষ সরকার

সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই সুভাষ সরকারের স্নান করিয়ে দেওয়াকে 'নাটক' হিসাবেই দেখছে তৃণমূল। বাঁকুড়া সাংগঠনিক জেলার মুখপাত্র মহাপ্রসাদ সেনগুপ্ত বলেন, ‘‘সুভাষ সরকার মানবিকতার খাতিরে এই কাজ করতেই পারেন। এত জাহির করার কী আছে? আসলে সবই নাটক। রাজনৈতিক জমি হারিয়ে এখন তিনি জুতো পালিশ করে আবার কখনও অন্যকে স্নান করিয়ে তা জাহির করছেন।’’

[আরও পড়ুন: কলকাতায় বিপুল সম্পত্তি বাংলাদেশি নাগরিকের! মিলল জাল পাসপোর্টও]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রচারে বেরিয়ে নিজের জুতো পালিশ করে সকলকে চমকে দেন বাঁকুড়ার বিজেপি প্রার্থী সুভাষ সরকার।
  • এবার প্রচারের ফাঁকে এক ব্যক্তিকে স্নান করিয়ে বিতর্কে জড়ালেন তিনি।
  • প্রচণ্ড গরমে ওই ব্যক্তিকে আরাম দিতে স্নান করিয়ে দেন বলেই দাবি সুভাষবাবু। যদিও তাঁর এই আচরণকে 'নাটক' বলেই কটাক্ষ তৃণমূলের।  
Advertisement