shono
Advertisement
Kaustav Bagchi

'তোলাবাজি'র প্রতিবাদ করে পুলিশের হুমকির মুখে কৌস্তভ! সোশাল মিডিয়ায় ফাঁস কথোপকথন

গোটা বিষয়টি সোশাল মিডিয়ায় পোস্ট করে তাঁর সঙ্গে ওই পুলিশকর্মীর কথোপকথনও প্রকাশ্যে এনেছেন বিজেপি নেতা কৌস্তভ বাগচী।
Published By: Sucheta SenguptaPosted: 09:43 AM Jul 16, 2024Updated: 10:05 AM Jul 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাস্তায় গাড়ি থামিয়ে তোলাবাজি! খড়দহের কাছে এক পুলিশকর্মীর বিরুদ্ধে প্রতিবাদ জানাতে গিয়ে হুমকির মুখে পড়লেন আইনজীবী তথা দলবদলকারী বিজেপি নেতা কৌস্তভ বাগচী। অভিযোগ, তাঁকে প্রকাশ্য রাস্তায় শাসিয়েছেন ওই পুলিশকর্মী, অশালীন আচরণও করেছেন। গোটা বিষয়টি সোশাল মিডিয়ায় (Social Media) পোস্ট করেছেন কৌস্তভ। তাঁর সঙ্গে ওই পুলিশকর্মীর কথোপকথনও প্রকাশ্যে এনেছেন বিজেপি নেতা। এনিয়ে খড়দহ থানায় অভিযোগ দায়ের হয়েছে। 'শেষ দেখে ছাড়ব' বলে নিজের সোশাল মিডিয়া পোস্টে কড়া বার্তা দিয়েছেন কৌস্তভ।

Advertisement

ঘটনা সোমবার রাতের। কৌস্তভের (Kaustav Bagchi) সোশাল মিডিয়া পোস্ট থেকে জানা যাচ্ছে,  খড়দহ (Khardah) থানায় কর্মরত ভিএন তিওয়ারি নামে এক পুলিশকর্মী রাতে বিটি রোডে পণ্য়বাহী গাড়ি থামিয়ে তোলাবাজি করছিলেন। আর সেই কারণে টাটা গেট ও টিটাগড় পৌরসভার মাঝের রাস্তায় অকারণ যানজট তৈরি হয়। কৌস্তভ সেখান দিয়ে যাওয়ার সময়ে এই দৃশ্য দেখে প্রতিবাদ করেন। অভিযোগ, সেসময় ওই পুলিশকর্মী তাঁকে হুমকি (Threat) দেন, গালিগালাজ করেন। 

[আরও পড়ুন: আচমকা জড়িয়ে ধরেছিল যুবক, চিৎকার করতেই ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে গলা টিপে ‘খুন’ হাওড়ায়!]

ওই পুলিশকর্মীর সঙ্গে নিজের কথোপকথন সোশাল মিডিয়ায় প্রকাশ করেছেন কৌস্তভ। এনিয়ে খড়দহ থানায় অভিযোগের পাশাপাশি পুলিশ প্রশাসনের কড়া সমালোচনা করেছেন তিনি। বিজেপি নেতার দাবি, এটাই বর্তমান পুলিশ প্রশাসনের প্রকৃত চিত্র। আইনশৃঙ্খলার ভার শিকেয় তুলে পুলিশ ব্যস্ত তোলাবাজিতে! আর তার প্রতিবাদ করতে গেলে তাঁকেই যে পালটা পুলিশের হুমকির মুখে পড়তে হল, তা নিয়ে কড়া নিন্দা করেছেন আইনজীবী তথা বিজেপি নেতা। 

[আরও পড়ুন: কুলতলির সাদ্দাম যেন ‘এল চাপো’! পুলিশকে গুলি করে খাটের নিচের সুড়ঙ্গপথে পগার পাড়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পুলিশের 'তোলাবাজি'র প্রতিবাদ, হুমকির মুখে কৌস্তভ বাগচী!
  • সোশাল মিডিয়ায় পোস্ট করেছেন আইনজীবী তথা বিজেপি নেতা।
  • তাঁর সঙ্গে ওই পুলিশকর্মীর কথোপকথন প্রকাশ্যে এনে থানায় অভিযোগ দায়ের করেছেন।
Advertisement