shono
Advertisement

Sukanta Majumdar: এবার পুলিশকে ‘পদপিষ্ট’করার হুমকি, সুকান্তর মন্তব্যে বিতর্কের ঝড়

এর আগে পুলিশকে জুতোপেটা করার হুমকি দিয়েছিলেন সৌমিত্র খাঁ।
Posted: 09:14 PM Jan 13, 2023Updated: 09:14 PM Jan 13, 2023

বিক্রম রায়, কোচবিহার: পঞ্চায়েত নির্বাচনের এখনও নির্দিষ্ট দিনক্ষণ ঘোষণা হয়নি। তবে সময় গত এগোচ্ছে ততই চড়ছে রাজনৈতিক উত্তাপ। তার সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে কুকথা। সেই তালিকায় আরও একবার নাম জুড়লেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। এবার পুলিশকে ‘পদপিষ্ট’ হওয়ার হুঁশিয়ারি দিলেন তিনি। বিজেপি নেতার হুমকি নিয়ে স্বাভাবিকভাবেই বিতর্ক দানা বেঁধেছে। পালটা সুকান্তকে জবাব দিয়েছে তৃণমূলও।

Advertisement

সুকান্ত মজুমদার (Sukanta Majumdar) শুক্রবার কোচবিহারের একাধিক জায়গায় সভা করেন। ওই জেলার সুকান্ত মঞ্চে দাঁড়িয়ে বক্তব্য রাখতে গিয়ে হুঁশিয়ারি দিলেন বিজেপি রাজ্য সভাপতি। দলীয় কর্মীদের উদ্দেশে তিনি বলেন, “লোকসভা নির্বাচন চব্বিশে। তার আগে ফ্রেন্ডলি ম্যাচ খেলতে হবে। ফ্রেন্ডলি ম্যাচ বলে বন্ধুত্ব করে খেললে চলবে না। খেলতে হবে পঞ্চায়েতের ম্যাচ। পঞ্চায়েতে উত্তরবঙ্গ আমাদের শক্ত ঘাঁটি। লড়তে হবে।” 

[আরও পড়ুন: দুষ্কৃতীর খোঁজে হোটেলে তল্লাশির সময় দক্ষিণেশ্বরে শুটআউট, গুলিবিদ্ধ সিভিক ভলান্টিয়ার]

এরপর পুলিশকে হুঁশিয়ারির সুরে সুকান্ত বলেন, “পুলিশকে বলব তৃণমূলের হয়ে দালালি করবেন না। নিরপেক্ষ ভূমিকা পালন করুন। বাকি কীভাবে খেলতে হয়, বিজেপি জানে। বিজেপি খেলা দেখিয়ে দেবে। আর যদি ভাবেন খেলার মাঝখানে চলে আসবেন তাহলে পদপিষ্ট হলে কিছু বলার নেই। আমরা তো তখন ফুটবল নিয়ে দৌড়াব। গোল, গোল করব। আমরা গোল দেব। কিন্তু মাঝখানে আসবেন না। সাইডে দাঁড়িয়ে রেফারি আর লাইন্সম্যানের কাজটুকু করে যান। বাকি কাজ নেই। বাদ বাকি যা গোল দেওয়ার আমরা দিয়ে দেব।”

তবে এই প্রথমবার নয়। এর আগেও পুলিশকে একাধিকবার বিভিন্ন রাজনীতিক হুঁশিয়ারি দিয়েছেন। পুলিশকে জুতোপেটা করার হুমকি দিয়ে বিতর্কে জড়িয়েছিলেন বাঁকুড়ার বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। সুকান্ত মজুমদারের বক্তব্য নিয়ে স্বাভাবিকভাবেই জোর শোরগোল। কলকাতা পুরসভার মেয়র ফিরহাদ হাকিম খোঁচা দেন বিজেপি রাজ্য সভাপতিকে। তিনি বলেন, “বিজেপির পায়ের তলার মাটি সরে গিয়েছে। তাই একথা বলছে।”

[আরও পড়ুন: ‘হিন্দুধর্মের অবমাননা করেছেন সাংসদ সৌমিত্র খাঁ’, বিজেপির গঙ্গা আরতি নিয়ে অভিযোগ তৃণমূলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement