shono
Advertisement

Sukanta Majumdar: ‘নিজের প্যান্ট সামলাতে পারে না, বিরোধীদের শিক কাবাব বানাবে!’, মদনকে তোপ সুকান্তর

কাঁচা মাংস ঝলসে শিক কাবাব তৈরির হুঙ্কার দিয়েছিলেন মদন মিত্র।
Posted: 04:42 PM Feb 12, 2023Updated: 04:45 PM Feb 12, 2023

রঞ্জন মহাপাত্র, কাঁথি: পঞ্চায়েত ভোটের আগে বাক্যবাণের মাধ্যমে আক্রমণের ঝাঁজ বাড়াচ্ছে শাসক-বিরোধী উভয়েই। সেই তালিকায় মদন মিত্র নাম জুড়েছেন আগেই। নির্বাচনের দিন কাঁচা মাংস ঝলসে শিক কাবাব তৈরি করা হবে বলে বিরোধীদের হুঙ্কার দিয়েছিলেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। এবার পূর্ব মেদিনীপুরের রামনগরের সভা থেকে তারই পালটা জবাব দিলেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

Advertisement

বাকবিতণ্ডার সূত্রপাত হয়েছিল কামারহাটি খাদ্য উৎসবে। মদন মিত্র (Madan Mitra) কাবাব চেখে দেখার ফাঁকে বিরোধীদের হুঙ্কার দিয়েছিলেন। বলেন, “শিক কাবাব তৈরি করা শিখে রাখছি। পঞ্চায়েত নির্বাচনে শিক আর কাবাব দু’টোই কাজে লাগবে। ভোটের দিন ছেলেমেয়েরা সারাদিন খালি কাজ করবে? কাবাবটা খাবে। শিকটা খুব কাজে লাগবে। কাঁচা মাংস ঝলসানো হবে। মাখন, ঘি, মধু পড়বে। দেওয়ার আগে লেবু টিপে বিটনুন আর লঙ্কা দিয়ে তৈরি হবে কাবার। ও লাভলি।”

[আরও পড়ুন: বিশ্বভারতীকে পত্রাঘাতের পরই Z+ নিরাপত্তা নিয়ে দিল্লিতে অমর্ত্য, ‘প্রতীচী’তেও বাড়তি নজর]

রবিবার তারই পালটা জবাব দিলেন সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। হুঁশিয়ারির সুরে মদন মিত্রকে উদ্দেশ্য করে তিনি বলেন, “পঞ্চায়েতে বিরোধীদের শিক কাবাব বানাবে বলেছেন। যিনি সুইমিং পুলে নিজের প্যান্ট সামলাতে পারে না, নাতি খুলে ফেলে দিচ্ছে। তিনি আবার বিরোধীদের শিক কাবাব বানাবে। আমরা গণতন্ত্রে বিশ্বাস করি। তাই মারামারির কথা বলি না। তার মানে এটা মনে করবেন না বিজেপি হাতে চুড়ি পরে বসে আছে। প্রয়োজন পড়লে বিজেপিও সেই পথ নিতে পারে।” সুকান্ত মজুমদার এবং মদন মিত্রর তরজা নিয়ে আপাতত চলছে জোর আলোচনা।

[আরও পড়ুন: গ্রুপ ডি-তে বাতিলদের জায়গায় ওয়েটিং লিস্ট থেকে নিয়োগ, সম্ভাব্য প্রার্থী তালিকা প্রকাশ SSC’র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার