shono
Advertisement

Breaking News

Panchayat Election: অভিষেকের ‘নবজোয়ার’ কর্মসূচির পালটা, এবার ‘পঞ্চায়েত পদযাত্রা’র সিদ্ধান্ত বিজেপির

পদযাত্রার প্রভাব পড়বে ভোট বাক্সে?
Posted: 01:02 PM May 17, 2023Updated: 03:02 PM May 17, 2023

রূপায়ন গঙ্গোপাধ্যায়: পঞ্চায়েত ভোটের (Panchayat Election) আগে নিজেদের জমি শক্ত করতে মরিয়া সব রাজনৈতিক দল। নবজোয়ার কর্মসূচিতে জেলায় জেলায় ঘুরছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। যা বিরোধীদের চাপ বাড়িয়েছে, তা বলাই বাহুল্য। একইভাবে এবার ‘গ্রাম সম্পর্ক অভিযানে’র দ্বিতীয় পর্বে ‘পঞ্চায়েত পদযাত্রা’র সিদ্ধান্ত বিজেপির।

Advertisement

নবজোয়ার কর্মসূচিতে দীর্ঘদিন ধরে জেলায় জেলায় ঘুরছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। মানুষের ভিড়ে মিশে তাঁদের সমস্যার কথা জানছেন। এই কর্মসূচির ব্যাপক সাড়াও মিলছে। তাই এবার মানুষের ভিড়ে মিশতে চাইছে বিজেপি। এবার তাঁরা ঘুরবে রাজ্যের পঞ্চায়েতে। জানা গিয়েছে, এই ‘পঞ্চায়েত পদযাত্রা’র  দৈর্ঘ্য হবে ৫০০০ কিলোমিটার এবং এই পদযাত্রার মাধ্যমে ২০০ টি বিধানসভা কেন্দ্রের অন্তর্গত ১০০০ টি গ্রাম পঞ্চায়েতে এবং ৫০০০ টি গ্রামে যুব মোর্চার কার্যকর্তারা পৌঁছে যাবেন।

[আরও পড়ুন: চাকরি কারও একার নয়! অঙ্কিতা, ববিতা হয়ে অনামিকা, কীভাবে এক চাকরি পেলেন ৩ জন?]

বিজেপি সূত্রে খবর, প্রত্যেকটি বিধানসভা কেন্দ্রে এই পদযাত্রার মাধ্যমে ২৫ কিলোমিটার দীর্ঘ পথ অতিক্রম করা হবে। যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি সম্মাননীয় শ্রী তেজস্বী সূর্য যুব মোর্চার এই পঞ্চায়েত পদযাত্রায় অংশগ্রহণ করবেন। এছাড়াও দলের সকল বিধায়ক, সাংসদ এবং কেন্দ্রীয় নেতৃত্ব সংশ্লিষ্ট পদযাত্রায় অংশগ্রহণ করবেন। পদযাত্রা চলবে ২১ দিন।

[আরও পড়ুন: বৃহস্পতিবারই যাত্রা শুরু হাওড়া-পুরী বন্দে ভারত এক্সপ্রেসের, ভাড়া কত জানেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার