shono
Advertisement

Breaking News

বেড়াতে গিয়ে বিপত্তি, মদ্যপ যাত্রীদের তাণ্ডবে পূর্বস্থলীতে নৌকাডুবি, মৃত ১

রাতেই আলো জ্বালিয়ে, ডুবুরি নামিয়ে তল্লাশি শুরু হয়।
Posted: 09:49 PM Aug 06, 2022Updated: 09:49 PM Aug 06, 2022

অভিষেক চৌধুরী, কালনা: চুপির পাখিরালয়ে বেড়াতে গিয়ে মৃত্যুমুখে এক পর্যটক। কালনার (Kalna) পূর্বস্থলীতে শনিবার সন্ধ্যায় নৌকাডুবিতে মৃত্যু হল একজনের। মাঝি-সহ উদ্ধার করা হয়েছে ৪ জনকে। মাঝির দাবি, যাত্রীরা মদ্যপ অবস্থায় নৌকায় উঠে তাণ্ডব চালাচ্ছিলেন। সেই কারণে নৌকাডুবি হয়েছে। একজন এখনও নিখোঁজ। তাঁর খোঁজে রাতেই চলছে তল্লাশি।

Advertisement

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার পূর্বস্থলী ২ ব্লকে চুপি পাখিরালয়ে বেড়াতে আসেন নদিয়ার (Nadia) কৃষ্ণনগরের বেশ কয়েকজন বাসিন্দা। এদিন তাঁরা নৌকায় চড়ে ছাড়িগঙ্গার উপর দিয়ে যাওয়ার সময় নৌকাটি উলটে যায়। নৌকায় থাকা মাঝি মদন পারুই-সহ বাকি চারজন যাত্রীও ছাড়িগঙ্গার জলে পড়ে যান। তা নজরে আসে স্থানীয় বাসিন্দাদের। চিৎকার চেঁচামেচি শুনে তাঁরা বাড়ি থেকে ছুটে বেরিয়ে আসতেই দেখেন, বেশ কয়েকজন জলে হাবুডুবু খাচ্ছে। তা দেখে স্থানীয়রা নদীতে ঝাঁপ দিয়ে মাঝি মদন পারুই-সহ তন্ময় শীল শর্মা, তনয় মাঝিকে উদ্ধার করে। সকলেই জীবিত অবস্থায় উদ্ধার হয়েছেন। যদিও তলিয়ে যাওয়া সৈকত চট্টোপাধ্যায় ও সৌরভ ভট্টাচার্যকে এখনও পাওয়া যায়নি। তাঁদের সকলেরই বয়স ৩০, ৩৫এর মধ্যে। এদিন রাতে ছাড়িগঙ্গার জলে স্থানীয় ডুবুরি নামানো হয়েছে। মাঝি মদন পারুইয়ের দাবি, নৌকায় থাকা কৃষ্ণনগরের ওই যাত্রীরা মদ্যপান করে নৌকায় উঠে নাচানাচি করছিলেন। আর তাতেই নৌকাটি নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায়।

[আরও পড়ুন: দু’ঘণ্টার তাণ্ডব শেষ, পার্ক স্ট্রিটের CISF ব্যারাকে আত্মসমর্পণ বন্দুকবাজ জওয়ান]

কাষ্ঠশালীর বাসিন্দা ওই মাঝিকে আহত অবস্থায় পূর্বস্থলী হাসপাতালে ভরতি করা হয়েছিল। পরে তাঁকে প্রতাপনগর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এরপর রাতেই ছাড়িগঙ্গার পাড়ে আলো জ্বালিয়ে জলে নেমে তলিয়ে যাওয়া যাত্রীদের খোঁজ শুরু হয়। স্থানীয় বিধায়ক তপন চট্টোপাধ্যায় বলেন,“কৃষ্ণনগরের কয়েকজন যাত্রী এদিন বেড়াতে আসেন। এরপর নৌকা করে যাওয়ার সময় নৌকা উলটে গিয়ে জলের তলায় তলিয়ে যায়। মাঝি-সহ তিনজনকে এখনও উদ্ধার করা হয়েছে। বাকি দু’জনের খোঁজে স্থানীয় ডুবুরি নামিয়ে খোঁজ চালানো হচ্ছে।” তবে শেষ খবর পাওয়া পর্যন্ত একজনের মৃতদেহ উদ্ধার হয়েছে।

[আরও পড়ুন: ভর সন্ধেয় পার্কস্ট্রিটের CISF বারাকে গুলিবৃষ্টি, প্রায় ২ ঘণ্টা আগ্নেয়াস্ত্র হাতে তাণ্ডব অভিযুক্তর, মৃত ১]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement