shono
Advertisement

Breaking News

Bardhaman

রেললাইনের ধারে বিজেপি নেতার দেহ, খুন নাকি আত্মহত্যা? ঘনাচ্ছে রহস্য

দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।
Published By: Tiyasha SarkarPosted: 02:00 PM Jun 26, 2024Updated: 05:43 PM Jun 26, 2024

সৌরভ মাজি, বর্ধমান: বর্ধমানে বিজেপি নেতার রহস্যমৃত্যু। বুধবার সকালে রেল লাইনের ধার থেকে উদ্ধার রক্তাক্ত দেহ। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। কীভাবে মৃত্যু হল ওই ব্যক্তির? আত্মহত্যা নাকি খুন? তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

Advertisement

জানা গিয়েছে, মৃতের নাম সুভাষকুমার দত্ত। বর্ধমান উত্তর বিধানসভার বর্ধমান ২ নম্বর ব্লকের বৈকুণ্ঠপুর ২ নম্বর পঞ্চায়েতের হীরাগাছি গ্রামের বাসিন্দা ছিলেন তিনি। বিজেপির সক্রিয় নেতা হিসেবেই পরিচিত ছিলেন। আগে মণ্ডল সভাপতি ছিলেন। বর্তমানে জেলার এক্সিকিউটিভ কমিটির সদস্য ছিলেন। সূত্রের খবর, বুধবার সকালে হীরাগাছি রেলগেটের কাছে রেললাইনের পাশ থেকে উদ্ধার হয় রক্তাক্ত দেহ। খবর পেয়ে রেলপুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

[আরও পড়ুন: ৩০০ কোটি টাকা আদায়ের ছক! নিট কাণ্ডে প্রকাশ্যে অভিযুক্তের গোপন ভিডিও]

রেল সূত্রে খবর, মঙ্গলবার রাত দেড়টা নাগাদ গেটম্যানের চোখের সামনে ঘটেছে ঘটনাটি। দ্রুত গতিতে ছুটে আসছিল ট্রেন। আচমকা সামনে চলে আসেন ওই বিজেপি নেতা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে আত্মঘাতী হয়েছেন ওই ব্যক্তি। এবিষয়ে দিলীপ ঘোষ সোশাল মিডিয়ায় লিখেছেন, "বর্ধমান-দুর্গাপুর সাংগঠনিক জেলার কার্যনির্বাহী কমিটির সদস্য সুভাষ দত্তের ক্ষতবিক্ষত দেহ পাওয়া গেল শক্তিগড়ের আমড়া রেলগেট সংলগ্ন এলাকায়। নির্বাচনের সময় খুব সক্রিয় ভাবে কাজ করেছিলেন সুভাষ। তাঁর আত্মার শান্তি কামনা করি। এই কঠিন সময়ে পরিবারের পাশে আমরা আছি। কীভাবে এই মৃত্যু হল তার তদন্ত হওয়া দরকার।"

[আরও পড়ুন: দলের সিদ্ধান্তে সায়, লোকসভায় বিরোধী দলনেতা হচ্ছেন রাহুল গান্ধীই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বর্ধমানে বিজেপি নেতার রহস্যমৃত্যু। বুধবার সকালে রেল লাইনের ধার থেকে উদ্ধার রক্তাক্ত দেহ।
  • ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।
  • কীভাবে মৃত্যু হল ওই ব্যক্তির? আত্মহত্যা নাকি খুন? তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।
Advertisement