shono
Advertisement

বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে বাড়িতে অশান্তি, একদিন নিখোঁজ থাকার পর উদ্ধার প্রৌঢ়ের দেহ

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
Posted: 11:28 AM Nov 12, 2021Updated: 11:28 AM Nov 12, 2021

বাবুল হক, মালদহ:  বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে বাড়িতে অশান্তি লেগেই থাকত। এসবের মাঝেই বাড়ির ২০০ মিটার দূর থেকে উদ্ধার হল প্রৌঢ়ের দেহ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদহের (Malda) মানিকচকে। ঘটনার নেপথ্যে পরকীয়া নাকি অন্য কিছু? তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, মৃতের নাম কৈলাস ঘোষ। বয়স ৫৫ বছর। মালদহের মানিকচকের বাসিন্দা তিনি। সম্প্রতি বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন ওই প্রৌঢ়। সেই কারণেই বাড়িতে অশান্তি চলছিল। এসবের মাঝে বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে বেরিয়েছিলেন কৈলাস। রাত হয়ে গেলেও বাড়ি ফেরেননি। পরিবারের সদস্য এলাকায় খোঁজ খবর নেন। কিন্তু তার হদিশ মেলেনি। এরপর শুক্রবার সকালে বাড়ি থেকে মাত্র ২০০ মিটারের মধ্যেই উদ্ধার হয় কৈলাসের দেহ (Body)। স্থানীয়রাই দেহটি দেখতে পেয়ে খবর দেয় কৈলাসের পরিবার ও মানিকচক থানায়।

[আরও পড়ুন: BSF’এর কাজের পরিসর বৃদ্ধি নিয়ে জরুরি বৈঠক, নবান্নে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রসচিব]

খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী (Police)। দেহটি উদ্ধার করে পাঠানো হয় ময়নাতদন্তে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, খুন করা হয়েছে ওই প্রৌঢ়কে। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। বিবাহ বহির্ভূত সম্পর্কের কারণেই কৈলাসের এই পরিণতি কি না তা খতিয়ে দেখা হচ্ছে। তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদ করা হবে মৃতের পরিবার, পরিজন ও বন্ধুদের সঙ্গে।

[আরও পড়ুন: তৃণমূলে যোগ দেবেন হাওড়া সদরের বহিষ্কৃত বিজেপি নেতা সুরজিৎ সাহা? তুঙ্গে জল্পনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement