shono
Advertisement

নবমী থেকে নিখোঁজ, একাদশীর সকালে নদীর পাড়ে যুবকের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য বালুরঘাটে

হরিণঘাটার জঙ্গল থেকেও মহিলার পচাগলা দেহ উদ্ধার।
Posted: 01:28 PM Oct 25, 2023Updated: 01:54 PM Oct 25, 2023

রাজা দাস, বালুরঘাট: নবমীর রাত থেকে নিখোঁজ যুবকের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল বালুরঘাটে (Balurghat) উত্তমাশা এলাকায়। বুধবার সকালে দক্ষিণ দিনাজপুরের বালুরঘাট শহরের সাহেব কাছারি এলাকায় আত্রেয়ী নদী থেকে উদ্ধার হয় যুবকের দেহটি। কীভাবে তাঁর দেহ নদীতে এল তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। প্রাথমিক অনুমান, গণ্ডগোলের জেরে তাঁকে খুন করা হতে পারে।

Advertisement

এদিন সকালে বিষয়টি প্রথম দেখতে পায় স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বালুরঘাট থানার পুলিশ। স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম রুদ্র বিশ্বাস(২৭)। বাড়ি বালুরঘাট শহরের উত্তমাশায়। নবমীর রাত থেকেই ওই যুবক নিখোঁজ ছিল বলে খবর। দেহটি উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠানো হয়।

[আরও পড়ুন: প্রাথমিক টেটের নমুনা প্রশ্ন ও পাঠ্যক্রম প্রকাশ, আসন বা কক্ষ পরিবর্তনে বাতিল হবে পরীক্ষা]

পুলিশের প্রাথমিক অনুমান, ক্লাবের দুই গোষ্ঠীর গণ্ডগোলের যুবকের মৃত্যু হয়ে থাকতে পারে। স্থানীয় বাসিন্দাদের দাবি, নবমীর রাতে এলাকার এক ব্যবসায়ীর বাড়ির সামনে ঠাণ্ডা পানীয়র বোতল ভেঙেছিলেন রুদ্র। সেদিন রাত থেকেই তাঁর আর খোঁজ মিলছিল না। দশমীর সকালে তাঁর পরিবারের তরফে বালুরঘাট থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। এর পর একাদশীর দিন সকাল অর্থাৎ বুধবার বালুরঘাটে আত্রেয়ী নদী থেকে তাঁর মৃতদেহ উদ্ধার হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে। পরিস্থিতি মোকাবিলায় এলাকায় নতুন করে পুলিশ মোতায়েন করা হয়েছে।

ক্লাবের কর্মকর্তা রনজিৎ সাহা বলেন, “বিবাদের পরে আমরা দুই পক্ষকে নিয়ে বিষয়টি মিটমাট করে দিয়েছিলাম। পুজোর পরে তাঁদের নিয়ে ফের বসার কথা বলেছিলাম। সব ঠিক হয়ে গিয়েছিল। কিন্তু এরপরেই দেহ উদ্ধার হল রুদ্রর। ওই বিবাদের সঙ্গে ঘটনা থাকতে পারে বলে মনে করছি। পুলিশ তদন্ত করে ব্যবস্থা নিক। পরিবারের তরফে অভিযোগ দায়ের করার প্রস্তুতি চলছে।”

[আরও পড়ুন: বৈদ্যুতিন তারে তড়িদাহত হয়ে হাতির মৃত্যু! ব্যাপক চাঞ্চল্য কালচিনিতে]

অন্যদিকে এদিন নদিয়ার হরিণঘাটার জঙ্গল থেকে এক মহিলার মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে হরিণঘাটার মোহনপুর পুলিশ ফাঁড়ির পুলিশ। স্থানীয়রা জানান, মহিলাকে মেরে বরফ চাপা দিয়ে রাখা হয়েছিল বলে অনুমান।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার