shono
Advertisement
Murshidabad

রাতভর নিখোঁজ থাকার পর কিশোরের দেহ উদ্ধার পদ্মায়, চাঞ্চল্য মুর্শিদাবাদে

ঘটনায় শোকের ছায়া পরিবারে।
Published By: Subhankar PatraPosted: 02:54 PM Jul 25, 2024Updated: 03:39 PM Jul 25, 2024

অতুলচন্দ্র নাগ, ডোমকল: মুর্শিদাবাদের পদ্মায় তলিয়ে মৃত্যু হল এক কিশোরের। বুধবার দুপুর থেকে নিখোঁজ ছিল সে। বৃহস্পতিবার সকালে তার দেহ উদ্ধার করে স্থানীয়রা। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সাগরপাড়ার বামনাবাদে। ঘটনায় শোকের ছায়া নেমেছে পরিবারে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত কিশোরের নাম আশিক সেখ (১৭)। বাড়ি স্থানীয় মাহাতাব কলোনিতে। সে মৃগীরোগে আক্রান্ত ছিল বলে জানিয়েছে পরিবার। বুধবার দুপুরে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়ে যায় সে। অনেক খোঁজাখুঁজির পরও পাওয়া যায়নি। এদিন সকালে পদ্মানদীর (Padma River) ধারে এসে পরিবার ও স্থানীয়রা দেখতে পারেন তার চপ্পল আর সাইকেলটি নদীর ধারেই পড়ে রয়েছে। তাই দেখে সন্দেহ হওয়ায় জলে নেমে খোঁজাখুঁজি শুরু করতেই তার দেহ উদ্ধার হয়।

[আরও পড়ুন: পুলিশি অনুমতি না মেলায় রামপুরহাটে সভা বাতিল, হাই কোর্টে যাওয়ার হুঁশিয়ারি শুভেন্দুর]

মাঝি মন্টু শেখ জানান, "বুধবার বেলা এগারোটার দিকে ছেলেটিকে নদীর ধারে দেখেছিলাম। পরে আর দেখিনি। আজ শুনছি পদ্মা থেকে ওর মৃতদেহ উদ্ধার হয়েছে।" এক আত্মীয় ফারুক শেখ বলেন, "বুধবার থেকে নিখোঁজ ছিল আশিক। বিস্তর খোজাঁখুজি করেও পাইনি। এদিন সকালে পদ্মার ধারে ওর চপ্পল ও সাইকেল পড়ে থাকতে দেখে সন্দেহ হয়। সন্দেহ হওয়ায় জলে নেমে খোঁজাখুঁজি করতেই দেহ উদ্ধার হয়। আশিকের মৃগীরোগ ছিল। হয়তো সে কারনেই জলে ডুবে যায়।"

মৃতের মা নাসীমা বিবি বলেন,"বুধবার দুপুর থেকে ছেলেকে খুঁজে পাচ্ছিলাম না। নদীর প্রতি টান ছিল ওর। বারবার জলের কাছে যেত ছেলে। বলতো নৌকা চালানো শিখতে হবে তাই যাই। নিষেধ করার পরও শুনতো না।" স্থানীয়দের ধারণা নদীর ধারে বসে থাকার পর হয়তো স্নান করতে নেমেছিল আশিক। তখন মৃগী রোগের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় আর জল থেকে উঠতে পারেনি। এছাড়াও সে সাঁতার জানতো না বলে জানিয়েছে পরিবার। ঘটনার পর থেকে শোকের ছায়া এলাকায়।

[আরও পড়ুন: ছাত্রীকে ছুরির কোপ দিয়ে আত্মহত্যার চেষ্টা! গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে রক্তারক্তি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মুর্শিদাবাদের পদ্মায় তলিয়ে মৃত্যু হল এক কিশোরের।
  • বুধবার দুপুর থেকে নিখোঁজ ছিল সে।
  • বৃহস্পতিবার সকালে তার দেহ উদ্ধার করে স্থানীয়রা।
Advertisement