shono
Advertisement
Maldah

রেললাইনের ধারে পড়ে প্রাক্তন TMC কাউন্সিলরের তিন টুকরো দেহ, বাড়ছে রহস্য

খুন নাকি আত্মহত্যা? উঠছে প্রশ্ন। স্ত্রী চন্দনা রুদ্রর দাবি, তিনি যেহেতু রাজনীতি করতেন, তাই এই ঘটনার পিছনে রাজনৈতিক কারণ থাকতে পারে বলে সন্দেহ চন্দনাদেবীর।
Posted: 03:42 PM Apr 09, 2024Updated: 07:14 PM Apr 09, 2024

রাজা দাস, বালুরঘাট: ভোটের মুখে প্রাক্তন তৃণমূল কাউন্সিলরের তিন টুকরো দেহ উদ্ধার। মঙ্গলবার মালদহের গাজোলের রেললাইনের ধার থেকে উদ্ধার হয় এক ব্যক্তির দেহাংশ। জানা গিয়েছে, তিনি বালুরঘাট শহরের ২৪ নম্বর ওয়ার্ডের প্রাক্তন তৃণমূল কাউন্সিলর। তাঁর মৃত্যুর কারণ ঘিরে রহস্য দানা বাঁধছে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বালুরঘাট শহরের ২৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন দেবজিৎ রঞ্জন রুদ্র। ২০১৩ থেকে ২০১৮ পর্যন্ত কাউন্সিলর ছিলেন। শুধু কাউন্সিলর নয়, চেয়ারম্যান বোর্ডের সদস্যও ছিলেন তিনি। পরিবারের তরফে জানানো হয়েছে, রোজকার মতো সোমবার সকালেও প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন। কিন্তু আর বাড়ি ফেরেননি দেবজিৎ রঞ্জন। তার পরই নিখোঁজ ডায়েরি করেছিল পরিবার। 

[আরও পড়ুন: ‘গণতন্ত্রকে হত্যা করেছে কমিশন’, রাজভবন থেকে বেরিয়ে তোপ অভিষেকের]

জানা গিয়েছে, আজ দুপুরে মালদহের গাজোল রেল স্টেশনের ধার থেকে দেহ উদ্ধার হয়। পরনে গতকাল সকালের কালো ট্র্যাক প্যান্ট ও টিশার্ট। দেহাংশের পাশেই পড়েছিল ভোটার কার্ড। রেল পুলিশ দেহ উদ্ধার করে বালুরঘাটে খবর দেয়। সেখান থেকে জিআরপি থানার পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে। দেহ শনাক্ত করেছে পরিবার। পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে বালুরঘাট হাসপাতালে পাঠিয়েছে।

এ প্রসঙ্গে মৃতের স্ত্রী চন্দনা রুদ্রর দাবি, নিজে থেকে বাড়ি ছেড়ে চলে যাওয়ার লোক তিনি ছিলেন না। কেউ বা কারা তাঁকে নিয়ে যেতে পারে। তিনি যেহেতু রাজনীতি করতেন, তাই এই ঘটনার পিছনে রাজনৈতিক কারণ থাকতে পারে বলে সন্দেহ চন্দনাদেবীর। তাঁরা তদন্ত চাইছেন।

[আরও পড়ুন: ৬ মাস ধরে হামাসের সঙ্গে রক্তক্ষয়ী সংঘাত, অবশেষে পিছু হটছে ইজরায়েল সেনা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রাক্তন তৃণমূল কাউন্সিলরের তিন টুকরো দেহ উদ্ধার।
  • মালদহের গাজোলের রেললাইনের ধার থেকে উদ্ধার হয় এক ব্যক্তির দেহাংশ।
Advertisement