shono
Advertisement

ঘরেই ছিল বোমা! ব্যাগ নামাতেই বিস্ফোরণে উড়ল হাত, চাঞ্চল্য পানিহাটিতে

কীভাবে বাড়িতে এল বোমা? উঠছে প্রশ্ন।
Posted: 04:16 PM Nov 10, 2023Updated: 05:46 PM Nov 10, 2023

অর্ণব দাস, বারাসত: বোমা বিস্ফোরণে কাঁপল বাড়ি, উড়ল যুবকের হাত। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার পানিহাটির (Panihati) ২ নম্বর ওয়ার্ডের তেজপালনগরে। হাসপাতালে চিকিৎসাধীন যুবক। শুরু হয়েছে তদন্ত।

Advertisement

জানা গিয়েছে, উত্তর ২৪ পরগনার পানিহাটি পুরসভার ২ নম্বর ওয়ার্ডের তেজপালনগরের বাসিন্দা বেবি সাউ। ওই পরিবারের সদস্য বছর ২২-এর জিতেন্দ্র সাউ এদিন সকালে শীতের পোশাক নামানোর জন্য বাঙ্কে থাকা ব্যাগ নামাতেই শোনা যায় বিকট শব্দ। বোমা বিস্ফোরণে কেঁপে ওঠে গোটা বাড়ি। হাতের একাংশ উড়ে যায় যুবকের। ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। রক্তাক্ত অবস্থায় তড়িঘড়ি ওই যুবককে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। কলকাতার হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

[আরও পড়ুন: WB Weather Update: কালীপুজোয় কেমন থাকবে আবহাওয়া? জানাল হাওয়া অফিস]

এই খবর পেয়ে ছুটে যান খড়দহ টাউন তৃণমূলের যুব সভাপতি দিব্যেন্দু চৌধুরী। তাঁর দাবি, বাড়ি মালিক বেবি সাউয়ের ছেলে ভিকি বিজেপি কর্মী। তিনিই নাকি বাড়িতে বোমা মজুত করেছিলেন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় খড়দহ থানার পুলিশ। তাঁরা গিয়ে বোমা উদ্ধার করে। শুরু হয়েছে তদন্ত। এই ঘটনায় প্রবল আতঙ্ক ছড়িয়েছে স্থানীয়দের মধ্যে।

 

[আরও পড়ুন: সাতসকালে হাওড়ার ফোরশোর রোডের গুদামে বিধ্বংসী আগুন, ঘটনাস্থলে দমকলের ১৫টি ইঞ্জিন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার