shono
Advertisement
Basanti

পারিবারিক বিবাদে রাজনৈতিক রং! ভাইকে খুনে অভিযুক্ত তৃণমূলের পঞ্চায়েত সদস্য

অভিযুক্ত দাদা তৃণমূলের মোকামবেড়িয়া গ্রাম পঞ্চায়েতের সদস্য বলে জানা গিয়েছে, ঘটনায় ধৃত ২।
Posted: 09:31 AM Apr 15, 2024Updated: 09:38 AM Apr 15, 2024

দেবব্রত মণ্ডল, বারুইপুর: পারিবারিক বিবাদের জেরে ছোট ভাইকে পিটিয়ে খুনের (Lynched to death) অভিযোগ উঠল দাদার বিরুদ্ধে। আর সেই ঘটনায় লাগল রাজনৈতিক রং (Politics)। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা বাসন্তী (Basanti) থানার উত্তর মোকামবেরিয়া গ্রাম পঞ্চায়েতের হাড়ভাঙি গ্রামে। নিহতের নাম স্বপন ঘরামি। বয়স ৫০ বছর। রবিবার সন্ধের ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত। তবে খুনের ঘটনায় জড়িত সন্দেহে ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। খোঁজ চলছে মূল অভিযুক্তের।

Advertisement

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, পারিবারিক একটি জমিকে কেন্দ্র করে বেশ কয়েকদিন ধরেই হাড়ভাঙি গ্রামের দুই পরিবারের মধ্যে গন্ডগোল চলছিল। রবিবার তা চরমে ওঠে। আর তার পরই দাদা বিদেশ ঘরামি ভাই স্বপন ঘরামিকে পিটিয়ে খুন করে বলে অভিযোগ। আশঙ্কাজনক অবস্থায় স্বপনকে বাসন্তী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত (Death)বলে ঘোষণা করে।

[আরও পড়ুন: যুবতী শিক্ষিকার যৌন লালসার শিকার নাবালক ছাত্র, গাড়ির ব্যাকসিটেই সঙ্গম!]

জানা গিয়েছে, অভিযুক্ত বিদেশ ঘরামী তৃণমূলের মোকামবেড়িয়া গ্রাম পঞ্চায়েতের সদস্য। ভাইকে পিটিয়ে খুনের অভিযোগ ওঠার পর থেকে পলাতক সে। রবিবার খুনের ঘটনার খবর পেয়েই তদন্ত শুরু করেছে বাসন্তী থানার পুলিশ। জমিজমা বিবাদে গন্ডগোলের জেরেই খুন নাকি অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ। দেহটি উদ্ধার করে দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পাশাপাশি ২ জনকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছেন তদন্তকারীরা। মূল অভিযুক্ত অবশ্য ধরা পড়েছে কি না, পুলিশ সূত্রে তা এখনও জানা যায়নি।

[আরও পড়ুন: জলে গেল রোহিতের শতরান, ওয়াংখেড়েতেই মুম্বই বধ চেন্নাইয়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বাসন্তীতে দাদার হাতে 'খুন' ভাই!
  • অভিযুক্ত দাদা তৃণমূলের মোকামবেড়িয়া গ্রাম পঞ্চায়েতের সদস্য বলে জানা গিয়েছে, ঘটনায় ধৃত ২।
Advertisement